শিরোনাম
১২ ফেব্রুয়ারি, ২০২৪ ১১:৪৬

সিডনিতে 'গানে গানে জোছনা' সিজন

নাইম আবদুল্লাহ, সিডনি

সিডনিতে 'গানে গানে জোছনা' সিজন

ব্যাংকসটাউন ব্রায়ান ব্রাউন থিয়েটারে সিডনির সাংস্কৃতিক অঙ্গনের জনপ্রিয় গানের জুটি আতিক হেলাল ও আফরিনা মিতার গানে গানে জোছনা সিজন-৪ অনুষ্ঠিত হয়েছে। 

গত ১০ ফেব্রুয়ারি (শনিবার) সন্ধ্যা থেকে রাত ১১টা পর্যন্ত সংগীত পর্বটি উপমহাদেশের সেরা শিল্পীদের জনপ্রিয় বাংলা ও হিন্দী গান, গজল  এবং ব্যান্ডের গানের সমন্বয়ে সাজানো হয়েছিল। 

চ্যানেল আই বিজয়ী সংগীত শিল্পী মেহেদী হাসানের সঞ্চালনায় একক ও যৌথভাবে আতিক হেলাল ও আফরিনা মিতা সর্বমোট ৩২টি জনপ্রিয় গান পরিবেশন করে হল ভর্তি দর্শক শ্রোতাদের সুরের বন্যায় মাতিয়ে রাখেন।

দ্বিতীয় পর্বে আতিক হেলাল তার স্ত্রী আফরিনা মিতার জন্মদিন উপলক্ষে জন্মদিনের গান গাইলে তাদের সন্তানরা মোমবাতি প্রজ্জ্বলিত একটি কেক নিয়ে মঞ্চে এসে দর্শকের সাথে মিতাকে জন্মদিনের শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানের অন্যতম পৃষ্ঠপোষক ডা. মনি পারভেজ বলেন, আমি পরজন্মে যদি আবার জন্মাই, আমাকে যদি সৃষ্টিকর্তা বলেন কি হিসেবে জন্মে চাও, তাহলে আমি বলবো, আমি মিতার মতো একজন কণ্ঠ শিল্পী হয়ে জন্মাতে চাই।

অনুষ্ঠানে শব্দ নিয়ন্ত্রণে ছিলেন আত্ত্বাবুর রহমান এবং তাকে সহায়তা করেন অ্যাশ। বাংলাদেশ থেকে এসে সঙ্গ দেন স্যাক্সফোন বাদক ও মিউজিশিয়ান পাভেল ও কি বোর্ড বাদক রাজীব। অনুষ্ঠানে আরও ছিলেন সিডনির তবলা বাদক অভিজিৎ দান, লীড গিটার ভিড় চাঁদ, বেজ গিটার খালিদ, ড্রামে শাহরিয়ার। অনুষ্ঠানে খাবার পরিবেশনায় মিন্টোস্থ অবস্থিত বাংলাদেশি রেস্টুরেন্ট মেজবান।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর