২৬ মে, ২০২৪ ১২:৩৮

যুক্তরাষ্ট্রে বাংলাদেশি মানি এক্সচেঞ্জ হাউজগুলোর নতুন সংগঠন

যুক্তরাষ্ট্র প্রতিনিধি

যুক্তরাষ্ট্রে বাংলাদেশি মানি এক্সচেঞ্জ হাউজগুলোর নতুন সংগঠন

শপথ গ্রহণ অনুষ্ঠানে নতুন কমিটির কর্মকর্তারা।

যুক্তরাষ্ট্রের বাংলাদেশি মালিকানাধীন ২৭টি ‘মানি ট্রান্সমিটারস অ্যান্ড এজেন্ট’ তথা এক্সচেঞ্জ হাউজ নিয়ে গঠিত হলো ‘অ্যাসোসিয়েশন অব বাংলাদেশি আমেরিকান মানি ট্রান্সমিটারস অ্যান্ড এজেন্টস’। নিউইয়র্ক সিটির জ্যাকসন হাইটসে একটি পার্টি হলে শুক্রবার সন্ধ্যায় এক অনুষ্ঠানের মাধ্যমে সংগঠনের আত্মপ্রকাশের পরই কমিটি গঠন ও করা হয়। এর সভাপতি হয়েছেন সানম্যান গ্লোবাল এক্সপ্রেসের প্রেসিডেন্ট অ্যান্ড সিইও মাসুদ রানা তপন এবং সাধারণ সম্পাদক অ্যাংকর ট্রাভেলস অ্যান্ড মানি ট্রান্সফারের সিইও মাঈন উদ্দিন পিন্টু। 

আগামী ৩ বছরের জন্য ১১ সদস্যবিশিষ্ট কার্যকরি কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন্য সদস্য-কর্মকর্তারা হলেন : সহ-সভাপতি এনামুল কবির, পরিচালক (ট্রেজারার) সিপিএ মোহাম্মদ চিশতী, পরিচালক এ এস এম মাঈন উদ্দিন বাবলু, জয়নাল আবেদিন, জাকির কামাল, মোহাম্মদ এম খান আপেল, ফারহান চৌধুরী, মো. আমিনুল ইসলাম এবং কবির আহমেদ। নয়া কমিটির কর্মকর্তাগণের শপথ অনুষ্ঠান পরিচালনা করেন বি এ এক্সপ্রেসের প্রেসিডেন্ট অ্যান্ড সিইও মো. আতাউর রহমান।

পরবর্তীতে কার্যকরি কমিটির সিদ্ধান্ত অনুযায়ী স্ট্যান্ডার্ড এক্সপ্রেসের প্রেসিডেন্ট অ্যান্ড সিইও মোহাম্মদ মালেককে প্রধান উপদেষ্টা করা হয়। বিএ এক্সপ্রেসের প্রেসিডেন্ট অ্যান্ড সিইও মো. আতাউর রহমান, সোনালী এক্সচেঞ্জের প্রেসিডেন্ট অ্যান্ড সিইও দেবশ্রী মিত্র, প্লাসিড এক্সপ্রেসের চিফ কমপ্লায়েন্স অফিসার এস এম রাকিবুজ্জামান হিমেল এবং শাকা এক্সপ্রেসের প্রেসিডেন্ট অ্যান্ড সিইও এ এইচ এম কাদেরকে উপদেষ্টা করা হয়। 

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর