বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

সেমিতে বসুন্ধরা কিংস মোহামেডান

বসুন্ধরা কিংস ২ : ১ সেনাবাহিনী

ক্রীড়া প্রতিবেদক

সেমিতে বসুন্ধরা কিংস মোহামেডান

বসুন্ধরা কিংস অ্যারিনায় অপরাজিত থাকার রেকর্ডটা অক্ষুণ্নই থাকল। এই মাঠে অভিষেক হওয়ার পর প্রায় দুই বছর হতে চলল। সব দলই এখানে এসে বসুন্ধরা কিংসের কাছে আত্মসমর্পণ করে গেছে। গতকালও এর ব্যতিক্রম হয়নি। কিংস অ্যারিনায় বাংলাদেশ সেনাবাহিনী ফুটবল দলকে ২-১ গোলে হারিয়ে স্বাধীনতা কাপের সেমিফাইনাল নিশ্চিত করেছে বসুন্ধরা। ফাইনালে ওঠার লড়াইয়ে ১৫ ডিসেম্বর তারা কিংস অ্যারিনাতেই মুখোমুখি হবে আবাহনী লিমিটেডের।

গতকাল প্রথম একাদশে বেশ কয়েকটা পরিবর্তন আনেন বসুন্ধরা কিংসের স্প্যানিশ কোচ অস্কার ব্রুজোন। সামনেই আছে এএফসি কাপের গুরুত্বপূর্ণ ম্যাচ। শেষবারের মতো দলকে ভালো করে পরীক্ষাও করে নিলেন তিনি। সেনাবাহিনীর বিপক্ষে খেলতে নেমে শুরু থেকেই আক্রমণে যায় কিংস। তবে গোলের দেখা পেতে অপেক্ষা করতে হয় ৩৮ মিনিট। ম্যাচের ৩৮ মিনিটে ব্রাজিলিয়ান মিডফিল্ডার মিগেলের কর্নার কিকে বল পেয়ে ডি বক্সের ভিতর থেকে হেডে গোল করেন দূরের পোস্টে দাঁড়িয়ে থাকা ববুরবেক। এগিয়ে থেকেই বিরতিতে যায় স্বাধীনতা কাপের ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। দ্বিতীয়ার্ধ্বে ম্যাচ জমিয়ে ফেলে সেনাবাহিনী। ম্যাচের ৬০ মিনিটে গফুরভ ডি বক্সের ভিতরে ব্যাক পাস দেন গোলরক্ষক শ্রাবণকে। কিংসের শ্রাবণ বল ক্লিয়ার না করে রিসিভ করার চেষ্টা করেন। পাশে থাকা সেনাবাহিনীর রনজু শিকদার বল কেড়ে নিয়ে ব্যাক পাস দেন ইমনকে। সেনাবাহিনীর ইমন ডান পায়ের শটে বল জালে জড়ান। অবশ্য ম্যাচে ফের এগিয়ে যেতে খুব বেশি সময় নেয়নি বসুন্ধরা কিংস। ৭৬ মিনিটে ডি বক্সের বাম পাশ থেকে সাদের ক্রসে বল পেয়ে ডান পায়ের শটে বল জালে জড়ান ডরিয়েলটন।

স্বাধীনতা কাপে দিনের প্রথম ম্যাচে মুজাফফরভের গোলে মোহামেডান ১-০ গোলে পরাজিত করে চট্টগ্রাম আবাহনীকে। রহমতগঞ্জের বিপক্ষে সেমিতে খেলবে মোহমেডান।

 

সর্বশেষ খবর