শিরোনাম
প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি, ২০২১ ২১:৫২
প্রিন্ট করুন printer

শচীনপুত্র অর্জুনকে ২০ লাখ রুপিতে দলে নিল মুম্বাই

অনলাইন ডেস্ক

শচীনপুত্র অর্জুনকে ২০ লাখ রুপিতে দলে নিল মুম্বাই
বাবা শচীন টেন্ডুলকারের সঙ্গে অর্জুন

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) নিলামে ভারতীয় কিংবদন্তি শচীন টেন্ডুলকারের ছেলে অর্জুন টেন্ডুলকারকে দলে ভেড়াল মুম্বাই ইন্ডিয়ান্স। নিলামের শেষ দিকে ২০ লাখ রুপিতে অর্জুনকে কিনে নেয় মুম্বাই।

বৃহস্পতিবার ভারতের চেন্নাইয়ে বাংলাদেশ সময় দুপুর সাড়ে ৩টায় শুরু হয় নিলাম। শুরুতে দল পাওয়া নিয়ে সংশয় দেখা দিলেও শেষ দিকে তরুণ বাঁহাতি এই পেসারকে দলে নেয় মুম্বাই।

বিখ্যাত ক্রিকেটার বাবার মতোই ক্রিকেটার হয়েছেন অর্জুন। কিন্তু বাবার মতো ব্যাটসম্যান হননি। হয়েছেন বাঁহাতি পেসার। ঘরোয়া ক্রিকেটে নজর কাড়ার পর আইপিএলের গত আসরেই তার প্রতি আগ্রহ দেখায় মুম্বাই। এমনকি রোহিত শর্মাদের নেট বোলার হিসেবেও দেখা গেছে তাকে।  

আইপিএলের নিলামের কিছুদিন আগেই ৭৩তম পুলিশ ইনভাইটেশন শিল্ড ক্রিকেট টুর্নামেন্টে ৩১ বলে ৭৭ রানের বিধ্বংসী ইনিংস খেলেছেন। এক ওভারে মেরেছেন ৫টি ছক্কা! এরপর বল হাতে নিয়েছেন ৩ উইকেট। তবে তার আগে মুম্বাইয়ের জার্সিতে সৈয়দ মুস্তাক আলি টুর্নামেন্টে জায়গা করে নিয়েছিলেন। তবে ২ ম্যাচে মাত্র ২ উইকেট নিয়েছেন। বিজয় হাজারে ট্রফির আগে প্রস্তুতি ম্যাচে ব্যর্থ হওয়ায় তিনি মুম্বাইয়ের স্কোয়াড থেকে বাদ পড়েন।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর