শিরোনাম
প্রকাশ : ১০ মার্চ, ২০২১ ১৪:১৫
প্রিন্ট করুন printer

বরিশালে ‘বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ কাবাডি গেমস’ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশালে ‘বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ কাবাডি গেমস’ অনুষ্ঠিত

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে বরিশালে ‘বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ কাবাডি গেমস' ধানসিঁড়ি জোন পর্যায়-২০২১ এর ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ কাবাডি ফেডারেশনের আয়োজনে এবং জেলা ক্রীড়া সংস্থা ও জেলা পুলিশের সহায়তায় বুধবার জেলা পুলিশ লাইনস মাঠে এ ফাইনাল অনুষ্ঠিত হয়। সকাল ১০টায় বেলুন ফেস্টুন উড়িয়ে কাবাডি গেমস-এর জোন পর্বের খেলা উদ্বোধন করেন প্রধান অতিথি রেঞ্জ ডিআইজি মো. শফিকুল ইসলাম। 

‘বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ কাবাডি গেমস' ধানসিঁড়ি জোন পর্যায়-২০২১ উদযাপন কমিটির সভাপতি ও জেলা পুলিশ সুপার মো. মারুফ হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান এবং স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. শহীদুল ইসলাম। 

ধানসিঁড়ি জোন পর্যায়-২০২১ এর দিনব্যাপী প্রতিযোগীতায় পুরুষ দলের মধ্যে বরগুনা জেলা দলের সাথে ভোলা জেলা দল, বরিশাল জেলা দলের সাথে মাদারীপুর জেলা দল ও বরগুনা জেলা দলের সাথে ঝালকাঠী জেলা দল এবং নারী দলের মধ্যে পিরোজপুর জেলা দলের সাথে মাদারীপুর জেলা দল, ভোলা জেলা দলের সাথে মাদারীপুর জেলা দল ও ঝালকাঠী জেলা দলের সাথে পিরোজপুর জেলা মহিলা দল মুখোমুখি হয়। 

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর