শিরোনাম
প্রকাশ : ২৭ এপ্রিল, ২০২১ ২০:৩৫
প্রিন্ট করুন printer

ভারতে করোনা আতঙ্ক: ব্যক্তিগত প্লেন চাইলেন অজি ক্রিকেটার

অনলাইন ডেস্ক

ভারতে করোনা আতঙ্ক: ব্যক্তিগত প্লেন চাইলেন অজি ক্রিকেটার

করোনাভাইরাসের তাণ্ডবে দিশেহারা ভারত। প্রতিদিনই বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। আর এই মুহূর্তে জৈব-সুরক্ষা বলয়ের মধ্যে থাকলেও অস্বস্তিতে রয়েছে আইপিএলে খেলা বিদেশি ক্রিকেটাররা। বিশেষ করে অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের একের পর এক খবর শোনা যাচ্ছে।

এবার মুম্বই ইন্ডিয়ান্সের ব্যাটসম্যান ক্রিস লিন ক্রিকেট অস্ট্রেলিয়ার কাছে আবেদন জানিয়েছেন, আইপিএল শেষ হলে অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের জন্য ব্যক্তিগত প্লেনের ব্যবস্থা করতে।

এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে লিন বলেন, ‘আমরা আইপিএল খেললে অস্ট্রেলিয়া বোর্ড যে চুক্তির ১০ শতাংশ টাকা পায়, সেই টাকায় ব্যক্তিগত প্লেনের ব্যবস্থা করা সম্ভব কি না জানতে চেয়েছি বোর্ডের কাছে। ’

আইপিএলের বিভিন্ন দলে একাধিক অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা রয়েছেন। দিল্লি ক্যাপিটালস দলে আবার কোচ হিসেবে রয়েছেন রিকি পন্টিং। কলকাতা দলে রয়েছেন পেসার প্যাট কামিন্স।

লিন আরও বলেন, ‘আমি জানি অন্য অনেকের থেকে ভালো আছি আমরা। কিন্তু প্রচণ্ড কঠিন জৈব সুরক্ষা বলয়ের মধ্যে থাকতে হচ্ছে আমাদের, পরের সপ্তাহে হয়তো টিকাও পেয়ে যাব। ব্যক্তিগত প্লেন হলে যদি সরকার আমাদের ঢুকতে দেয়। আমি কোনো সংক্ষিপ্ত রাস্তা নেওয়ার কথা বলছি না। সব নিয়ম জেনেই আমরা সই করেছি। তবে প্রতিযোগিতা শেষ হওয়ার সঙ্গে সঙ্গে বাড়ি ফিরে যেতে পারলে ভালো হয়। ’


বিডি প্রতিদিন/ ওয়াসিফ