২৬ নভেম্বর, ২০২১ ০৫:০০

মনে হচ্ছে টিপিক্যাল বাংলাদেশি উইকেট: বাবর

অনলাইন ডেস্ক

মনে হচ্ছে টিপিক্যাল বাংলাদেশি উইকেট: বাবর

মিরপুরের 'স্লো' উইকেট নিয়ে তীব্র সমালোচনার মুখে পড়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সেই স্লো উইকেটে রানে মন্থরগতি কদাচিৎ জয় এনে দিলেও টি-টোয়েন্টি বিশ্বকাপে গিয়ে ভরাডুবি হয়েছে টাইগারদের। পরে পাকিস্তানের বিপক্ষেও সিরিজ হারতে হয়েছে মিরপুরেই।  

এবারের চট্টগ্রাম টেস্টের উইকেট নিয়েও জল্পনার শেষ নেই। স্বভাবতই ভার্চ্যুয়াল সংবাদ সম্মেলনে দুই দলের অধিনায়কের কাছে প্রশ্ন ছিল ম্যাচের উইকেট নিয়ে। পাকিস্তানি অধিনায়ক বাবার আজম বললেন, টিপিক্যাল বাংলাদেশি উইকেট।

তিনি বলেন, 'গতকাল যা দেখলাম, তাতে ঘাস ছিল কিছুটা সেখানে। পিচ দেখে মনে হচ্ছে টিপিক্যাল বাংলাদেশি উইকেট। এখানে তো স্পিনাররা সহায়তা পেয়ে থাকে।  

চট্টগ্রামের কন্ডিশন নিয়ে পাকিস্তানি অধিনায়ক বলেন, 'তাদের (বাংলাদেশের) ঘরের মাঠে তাদের কন্ডিশনে খেলা হচ্ছে। ওদেরকে কখনোই হালকাভাবে নেওয়া যাবে না। কোনো দলকেই আসলে হালকা করে নেওয়ার সুযোগ নেই। তবে ওদের কয়েকজন ক্রিকেটার নেই, দলটা বেশ তরুণ। তবে যারা আছে, তারা এই কন্ডিশনে খেলে বড় হয়েছে। কাজটা তাই কঠিনই হবে। সুতরাং কন্ডিশনই মূল পার্থক্য আমাদের জন্য। টেস্ট ম্যাচে ধৈর্য রাখতে হবে। ' 

তিনি আরও বলেন, আমাদের অভিজ্ঞ বোলার আছে। আর এশিয়ায় তো স্পিনারদের জন্য সবসময় সহায়ক। আমাদের সেরা মানের স্পিনার আছে। পাকিস্তান দলের সবাই অনেক দিন ধরে খেলছে ও পারফর্মে আছে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর