২৮ জানুয়ারি, ২০২২ ০০:০৬

ভারত সফরে ওয়েস্ট ইন্ডিজ দলে চমক

অনলাইন ডেস্ক

ভারত সফরে ওয়েস্ট ইন্ডিজ দলে চমক

ফাইল ছবি

ভারতের মাটিতে ফেব্রুয়ারিতে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে ওয়েস্ট ইন্ডিজ। এজন্য বুধবার রাতে দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। আড়াই বছর পর ওয়ানডে দলে ফিরলেন পেসার কেমার রোচ। প্রথমবার এই দলে ডাক পেয়েছেন ডেসমন্ড হায়েন্স। রজার হোপারের জায়গায় তাকে দলে নেওয়া হয়েছে।

ঘরের মাঠে আয়ারল্যান্ডের কাছে ২-১ ব্যবধানে সিরিজ হারের পর ওয়েস্ট ইন্ডিজ দলে ৬ পরিবর্তন আনা হয়েছে। রোস্টন চেজ, জাস্টিন গ্রিভসের মতো খেলোয়াড়ও বাদ পড়েছেন। কোনো ম্যাচ না খেলে বাদ পড়েছেন জায়ডেন সিলস ও ডেভন থমাস। ফ্যাবিয়েন অ্যালেন কোভিড নেগেটিভ হয়ে দলে সুযোগ পেয়েছেন। ভারত সফরের দলে এসেছেন এনক্রুমাহ বোনার, ড্যারেন ব্রাভো, ব্রেন্ডন কিং ও হেডেন ওয়ালশ জুনিয়র।   

দ্রুত গতির বোলার রোচ সবশেষ ২০১৯ সালে ভারতের বিপক্ষে সাদা বলের ক্রিকেটে খেলেছিলেন। আড়াই বছর পর আবার ভারতের বিপক্ষেই ফিরছেন তিনি। মাঝে সাদা বলের ক্রিকেটে তার খেলা হয়নি।  

আহমেদাবাদে ৬, ৯ ও ১১ ফেব্রুয়ারি তিনটি ওয়ানডে অনুষ্ঠিত হবে। কলকাতায় ১৬, ১৮ ও ২০ ফেব্রুয়ারিতে হবে তিন টি-টোয়েন্টি।

ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে স্কোয়াড: 
কাইরন পোলার্ড (অধিনায়ক), ফ্যাবিয়েন অ্যালেন, এনক্রুমাহ বোনার, ড্যারেন ব্রাভো, শামরাহ ব্রুকস, জেসন হোল্ডার, শাই হোপ, আকিল হোসেন, আলজারি জোসেফ, ব্রেন্ডন কিং, নিকোলাস পুরান, কেমার রোচ, রোমারিও শেফার্ড, ওডিন স্মিথ ও হেডেন ওয়ালশ জুনিয়র।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর