২৬ মে, ২০২২ ১২:২৬

আইপিএলে ফেরা নিয়ে মুখ খুললেন ডি ভিলিয়ার্স

অনলাইন ডেস্ক

আইপিএলে ফেরা নিয়ে মুখ খুললেন ডি ভিলিয়ার্স

এবি ডি ‌ভিলিয়ার্স

আইপিএলে ফিরছেন কী এবি ডি ‌ভিলিয়ার্স?‌ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরের সাবেক অধিনায়ক আগেই বিরাট কোহলি ইঙ্গিত দিয়েছিলেন, এবি আবার আইপিএলে ফিরতে পারেন।

বিরাট বলেছিলেন, ‌মিস করছি এবিকে। প্রায় প্রতিদিন তার সঙ্গে কথা হয়। আমাকে ম্যাসেজও করে। এবি এখন আমেরিকায় রয়েছে। তবে আগামী মৌসুমেই হয়ত আরসিবিতে দেখা যাবে এবিকে। তবে নতুন ভূমিকায়।‌ 

এবার কোহলির সেই মন্তব্যেই সিলমোহর দিলেন এবি। সব ধরনের ক্রিকেট থেকে অবসর নিয়েছেন এবি ডি ভিলিয়ার্স। ফলে এবারের টুর্নামেন্টে তাকে আরসিবির জার্সিতে দেখা যাচ্ছে না। কিন্তু ফের কি পুরানো দলে তার কামব্যাক করার সম্ভাবনা রয়েছে? উত্তরটা এবার নিজেই দিয়ে দিলেন এবি।

সাবেক এই প্রোটিয়া উইকেটকিপার-ব্যাটার জানালেন,‘কান পাতলেই কিচির মিচির শুনতে পাচ্ছি, কারা যেন বলছে বেঙ্গালুরুতে খেলা হবে। তাই নিজের সেকেন্ড হোমে আমি ফিরতেই পারি। আবার দর্শকে ভরা চিন্নাস্বামী স্টেডিয়াম দেখতে চাই। আমি সত্যিই ফিরতে আগ্রহী।

এবির কথায়, বিরাট কোহলি বিষয়টা নিশ্চিত করেছে অনেকটাই। তবে এখনও সবকিছু চূড়ান্ত নয়। পরবর্তী আইপিএলে আমি ফিরতেই পারি। তবে হয়ত কোনও নতুন ভূমিকায়। এদিকে, জোর গুঞ্জন এবি ডি ভিলিয়ার্সকে সম্ভবত মেন্টর বা কোচের ভূমিকায় আগামী মৌসুমে দেখা যেতে পারে আরসিবিতে। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর