১৩ আগস্ট, ২০২২ ১২:২২

রোনালদো কি ফিরছেন, কি ভাবছেন রিয়াল সভাপতি?

অনলাইন ডেস্ক

রোনালদো কি ফিরছেন, কি ভাবছেন রিয়াল সভাপতি?

রোনালদো-পেরেজ।

দলবদলের জানালা বন্ধ হতে বেশি দিন আর নেই। এজেন্টের বহু চেষ্টা সত্ত্বেও ক্রিস্টিয়ানো রোনালদো হয়তো ম্যানচেস্টার ইউনাইটেডেই থেকে যাবেন। বায়ার্ন মিউনিখ, অ্যাথলেটিকো মাদ্রিদ, চেলসি কেউই তাকে নিতে চায় না। যে ক্লাবে খেলে তার মহাতারকা তকমা জুটেছে সেই রিয়াল মাদ্রিদও মুখ ফিরিয়ে নিয়েছে। রিয়ালের সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ ক্লাব সমর্থকদের স্পষ্ট জানিয়ে দিয়েছেন, রোনালদোকে কোনওভাবেই ফেরানো সম্ভব নয়। 

ইউরোপিয়ান সুপার কাপ খেলতে রিয়াল মাদ্রিদ দল হেলসিঙ্কির যে হোটেলে উঠেছিল, সেখানেই উঠেছিলেন বেশ কিছু সমর্থকও। পেরেজকে দেখতে পেয়েই তারা রোনালদোকে ফিরিয়ে আনার দাবি করতে থাকেন। প্রথমে সেই দাবি পাত্তা না দিয়ে তিনি চলে যেতে থাকেন। আবারও একজন একই দাবি করলে এবার ক্লাব প্রেসিডেন্ট সটান জবাব দেন, 'কে? ক্রিস্টিয়ানো? আবার? তার ৩৮ বছর বয়স।'  

প্রসঙ্গত, চ্যাম্পিয়ন্স লিগে খেলার ইচ্ছায় দলবদল করতে চাইলেও রোনালদোর ক্ষেত্রে সমস্যা দুটি। প্রথমত, তার বয়স। তবে রোনালদোর ক্ষেত্রে সেটা অগ্রাহ্য করা যেতে পারে কারণ, বয়স যাই হোক, গোল তিনি করবেনই। আসল সমস্যা তার বিপুল বেতন। ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়া আর খুব কম ক্লাবই এত বেতন দিয়ে খেলোয়াড় পুষতে পারে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর