২৮ মার্চ, ২০২৩ ১৭:১৭

সাকিব-লিটনদের আইপিএল গমন, সুজন রাখলেন উভয় কূল!

অনলাইন ডেস্ক

সাকিব-লিটনদের আইপিএল গমন, সুজন রাখলেন উভয় কূল!

সাকিব আল হাসান, লিটন দাস ও মুস্তাফিজুর রহমানের আইপিএলে খেলা নিয়ে দেশের ক্রিকেটে চলছে নানা আলোচনা-সমালোচনা। বিসিবি আয়ারল্যান্ডের বিপক্ষে টেস্ট বাদ দিয়ে সাকিবরা আইপিএল খেলুক চায়। সম্প্রতি বরাবরের মতোই সেই আলোচনায় যোগ দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। 

মাশরাফি মনে করেন আবেগি হয়ে বিবিসির উচিত হবে না, সাকিবদের আইপিএলে খেলা আটকে দেওয়া। 

আজ মঙ্গলবার বিসিবি পরিচালক খালেদ মাহমুদ সুজনও কথা বলেছেন একই বিষয়ে। তিনিও মাশরাফির সুরই ধরেছেন। তিনি মনে করছেন আইরিশদের বিপক্ষে টাইগাররা ফেবারিট। তাই সাকিব-লিটনরা না থাকলেও খুব একটা ক্ষতি হবে না। তবে সাকিবদের মনরক্ষার পাশাপাশি সুজন বিসিবির মনও রক্ষা করে এটাও মনে করিয়ে দিয়েছেন যে, দেশের খেলা আগে।

সুজন বলেছেন, 'এটা সম্পূর্ণ বোর্ডের ইস্যু। বোর্ড এটা নিয়ে একটা চিন্তা করেছে। ওদের সঙ্গে কীভাবে কথা হয়েছে তা আমি জানি না। যেহেতু আয়ারল্যান্ডের সঙ্গে টেস্ট ম্যাচ, আমি মনে করি আমরা যথেষ্ট শক্তিশালী দল। টেস্ট ম্যাচে আমরা যে দলই খেলাই না কেন আমরা ওদের সঙ্গে ভালো করব। আমি ওদের (আয়ারল্যান্ড) ছোট করছি না। তবে এই কন্ডিশনে বা ওদের খেলোয়াড়দের দেখে আমার মনে হচ্ছে আমরা যথেষ্ট শক্তিশালী। সেক্ষেত্রে সাকিব-মুস্তাফিজ বা লিটন যদি নাও থাকে খুব যে বড় ক্ষতি হবে তা না। তারা অবশ্যই বাংলাদেশের গুরুত্বপূর্ণ খেলোয়াড়। দেশ সবার আগে, এটা সত্যি কথা। আমরা সবাই বলি দেশ সবার আগে।'

 


বিডি প্রতিদিন/নাজমুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর