শিরোনাম
প্রকাশ : ২৮ জুলাই, ২০২১ ১৬:৩৭
আপডেট : ২৮ জুলাই, ২০২১ ১৬:৪১
প্রিন্ট করুন printer

চালু হলো বিডিক্রিকটাইম অ্যাপ

প্রেস বিজ্ঞপ্তি

চালু হলো বিডিক্রিকটাইম অ্যাপ
Google News

ক্রিকেট সংক্রান্ত খবরের অনলাইন পোর্টাল বিডিক্রিকটাইম এর সম্প্রতি চালু করা অ্যান্ড্রয়েড মোবাইল ভিত্তিক একটি অ্যাপ (http://bdcricti.me/bdcricapp) ইতোমধ্যে স্মার্টফোন ব্যবহারকারীদের মধ্যে সাড়া ফেলেছে। 

একটি প্ল্যাটফর্মেই ক্রিকেটপ্রেমীদের কাছে ক্রিকেটের সংবাদ এবং ফিচার প্রচার করে এইরমধ্যে বিশ্বের লাখ লাখ ক্রিকেট অনুরাগীর মন জয় করে নিয়েছে বিডিক্রিকটাইম। ওয়েবসাইটি ব্যবহারে পাঠকদের আরও বেশি স্বাচ্ছন্দ্য দিতে সম্প্রতি বিডিক্রিকটাইম তাদের ওয়েবসাইটে বল বাই বল লাইভ স্কোর, টুর্নামেন্টের আদ্যোপান্ত, প্রতিটি দলের বিবরণ, খেলোয়াড়দের তথ্য, আইসিসি র‌্যাঙ্কিং, সর্বশেষ ছবিসহ ওয়েবসাইটে আরও অনেকগুলো নতুন ফিচার যুক্ত করেছে।

ওয়েবসাইটের নতুন আপগ্রেডেশন সম্পর্কে বলতে গিয়ে বিডিক্রিকটাইমের প্রতিষ্ঠাতা মো. জাবেদ আলী বলেন, “বিডিক্রিকটাইম ওয়েবসাইটে আমরা নতুন নতুন ফিচার যুক্ত করে যাচ্ছি। এই ওয়েবসাইট তৈরির শুরু থেকেই আমাদের স্বপ্ন ছিলো বাংলাদেশে ভিত্তিক ক্রিকেট ওয়েবসাইটে বিশ্ব ক্রিকেট সংক্রান্ত যাবতীয় ফিচারগুলো যুক্ত করার। নতুন এই ফিচারগুলো যুক্ত করার মধ্যদিয়ে আমরা আমাদের স্বপ্নের আরও এক ধাপ পূরণ করতে পেরেছি।”

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর