শিরোনাম
প্রকাশ : ১৫ মার্চ, ২০১৯ ২২:২৬

সিরাজগঞ্জে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

আলোচনা সভা, কেক কাটা ও বস্ত্র বিতরণের মধ্য দিয়ে সিরাজগঞ্জে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। শুক্রবার রাত ৮ টায় শহরের বাজার স্টেশন এলাকায় বাংলাদেশ প্রতিদিনের সিরাজগঞ্জ জেলা কার্যালয়ে কেক কাটা হয়।

পরে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ (সদর –কামারখন্দ) আসনে সংসদ সদস্য ও সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক প্রফেসর ডা. হাবিবে মিল্লাত মুন্না। বাংলাদেশ প্রতিদিন পাঠক সংগঠন বন্ধু প্রতিদিনের আহবায়ক ও এসবি রেলওয়ে কলোনী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আশরাফুল আলমের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এ্যাড. হোসেন আলী হাসান, সিরাজগঞ্জ প্রেসক্লাবের  সাধারণ সম্পাদক ফেরদৌস রবিন, ও দৈনিক বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি আব্দুস সামাদ সায়েম প্রমূখ।

এ সময় প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ফজল-এ-খোদা লিটন, বাংলাদেশ সংবাদ সংস্থা বাসসের জেলা প্রতিনিধি শহিদুল ইসলাম ফিলিপস, যমুনা প্রবাহ’র নির্বাহী সম্পাদক আব্দুল মজিদ সরকার, সাংবাদিক  স্বপন চন্দ্র দাস, জহুরুল ইসলাম, আলমগীর কবির, সোহেল রানা, সদর উপজেলার কাওয়াকোল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহদৎ হোসেন ঠান্ডু প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে এমপি হাবিবে মিল্লাত মুন্না বলেন, বাংলাদেশ প্রতিদিন দেশের সবচেয়ে জনপ্রিয় পত্রিকা। এই পত্রিকা দেশ ও মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। ভবিষ্যতে এ ধারাবাহিকতা বজায় রাখাবে বলে আমি বিশ্বাস করি। আলোচনা সভা শেষে প্রতিবন্ধীদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য