Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর, ২০১৯ ০৫:২৫

সি ওয়াই বি নজরুল বিশ্ববিদ্যালয় শাখার কার্যক্রম শুরু

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

সি ওয়াই বি নজরুল বিশ্ববিদ্যালয় শাখার কার্যক্রম শুরু

পণ্যে ভেজাল প্রতিরোধ ও ভোক্তা অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ‘কনজুমার ইয়ুথ বাংলাদেশ’ এর কার্যক্রম শুরু হয়েছে।  

রবিবার বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদে এক অনুষ্ঠানের মাধ্যমে কমিটি ঘোষণা করেন ‘সিওয়াইবি’ এর যুগ্ম সাধারণ সম্পাদক সোহরাওয়ার্দী শুভ।  

বিশ্ববিদ্যালয়ের আইন ও বিচার বিভাগের শিক্ষার্থী মো. আদিব রাহেমানকে সভাপতি ও লোক প্রশাসন বিভাগের শিক্ষার্থী সিফাত শাহরিয়ার প্রিয়ানকে সাধারণ সম্পাদক করে ৩৮ সদস্যের একটি কমিটি ঘোষণা করা হয়।  

কমিটিতে উপদেষ্টা হিসেবে রয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর উজ্জ্বল কুমার প্রধান, ছাত্র উপদেষ্টা শেখ সুজন আলী, ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের সহকারী অধ্যাপক ড. শেখ মেহেদী হাসান, সহকারী প্রক্টর সাকার মোস্তফা, লোক প্রশাসন ও সরকার পরিচালনা বিদ্যা বিভাগের প্রভাষক অলি উল্লাহ।  

উল্লেখ্য, ‘কনজুমার ইয়ুথ বাংলাদেশ’ বাংলাদেশ সরকার কর্তৃক নিবন্ধিত ভোক্তা অধিকার সংস্থা ‘কনসাস কনজুমার্স সোসাইটি’ (সিসিএস) এর যুব শাখা। সংগঠনটি দীর্ঘদিন ধরে ঢাকা, জাহাঙ্গীরনগর, জগন্নাথ, ইসলামী বিশ্ববিদ্যালয়, রাজশাহী, চট্টগ্রামসহ প্রায় সব বিশ্ববিদ্যালয়ে তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছে।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য