শিরোনাম
প্রকাশ : ৯ মে, ২০২১ ২০:৪৯
প্রিন্ট করুন printer

বরিশালে বিশ্ববিদ্যালয় ছাত্রীর রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশালে বিশ্ববিদ্যালয় ছাত্রীর রহস্যজনক মৃত্যু
Google News

বরিশালে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের তৃতীয় বর্ষের ছাত্রী মালিহা ফরিদী সারার (২০) রহস্যজনক মৃত্যু হয়েছে। শনিবার রাত দেড়টায় শের-ই বাংলা মেডিকেলে কলেজে হাসপাতালে তাকে মৃত ঘোষণা করেন জরুরি বিভাগের চিকিৎসক। ময়না তদন্তের জন্য তার মরদেহ মর্গে প্রেরণ করেছে পুলিশ। 

সারা বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের রূনসী গ্রামের একেএম ফরিদ আহমদের মেয়ে। তিনি নগরীর কলেজ এভিনিউ এলাকার ৩ নম্বর লেনের একটি ভবনের একটি ফ্লাটে ভাড়া থাকতেন। বাড়িওলার কাছে জমা দেয়া ভাড়াটিয়ার তথ্য ফরমে মো. তানভীর রাফি নামে এক ব্যক্তিকে স্বামী হিসেবে উল্লেখ করেছিলেন তিনি। 

কোতয়ালী মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম জানান, ওই বিশ্ববিদ্যালয় ছাত্রীর সাথে সরকারি বরিশাল কলেজের অনার্সের শিক্ষার্থী ও নগরীর একটি ফোন শো রুমের এক কর্মচারীর প্রেমের সম্পর্ক ছিল। ওই ছেলের বাবা-মায়ের দাবি তারা শনিবার রাতে ওই বাসায় গিয়ে ওই ছাত্রীকে গলায় ফাঁস দেয়া অবস্থায় পেয়েছেন। তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর চিকিৎসকরা মৃত ঘোষণা করে। 

তবে ওসির দাবী, ওই ছাত্রীর গলায় ফাঁস দেয়ার কোন চিহ্ন কিংবা দাগ ছিল না। তার মৃত্যু রহস্যাবৃত। এ কারণে তার মৃত্যুর কারণ নিশ্চিত হতে ময়না তদন্তের জন্য ওই ছাত্রীর লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন ওসি।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর