১৪ এপ্রিল, ২০২২ ১৪:২৮

রাবি ছাত্রের ওপর হামলার অন্যতম আসামী গ্রেফতার

রাবি প্রতিনিধি

রাবি ছাত্রের ওপর হামলার অন্যতম আসামী গ্রেফতার

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ছাত্র নাফিকে ছুরিকাঘাতের ঘটনার অন্যতম পলাতক আসামী মিজানুর রহমান মিজানকে (২৮) গ্রেফতার করেছে র‌্যাব-৫।

বুধবার রাত সাড়ে ৯টার দিকে চাঁপাইনাবাবগঞ্জ সদর থানার আলীনগর হাজীর মোড় সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মিজান রাজশাহীর মতিহার থানাধীন খোজাপুর (জাহাজঘাটের নীচে) এলাকার আজিম উদ্দিনের ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-৫ জানিয়েছে, গত ৯ মার্চ অনুমান রাত ১১টার দিকে রাজশাহী মহানগরীর মতিহার থানার ধরমপুর পূর্বপাড়ায় এনআর ছাত্রাবাসে নামাজপড়ার ঘটনাকে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের ২য় বর্ষের ছাত্র নাফিউল হক নাফিকে (২০) এলোপাতাড়িভাবে মারপিটসহ হত্যার উদ্দেশ্যে ছুরিকাঘাত করা হয়। আঘাতে তার হাতের ও পায়ের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয় এবং ঘটনাস্থল থেকে আসামীরা দ্রুত পালিয়ে যায়। এ বিষয়ে তাহার বিশ্ববিদ্যালয়ের বন্ধু শরীফুল ইসলাম (২২) বাদী হয়ে সন্ত্রাসী রমজান ও মেস মালিক নাজমুলসহ ৭ জন এজাহার নামীয় ও অজ্ঞাতনামা ৮/১০ জনের বিরুদ্ধে রাজশাহী মহানগরীর মতিহার থানায় মামলা দায়ের করে।

এ ঘটনায় অন্যান্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি র‌্যাব-৫ আসামীদের গ্রেফতারের উদ্দেশ্যে অভিযান পরিচালনা শুরু করে। র‌্যাবের অভিযানে ইতিমধ্যে ১২ মার্চ ২০২২ তারিখে ২ আসামী সালাউদ্দীন ওরফে বাপ্পী (২৭) এবং নবাব শরীফ (২৭) গ্রেফতার হয়েছে।

এ ঘটনায় অন্যতম পলাতক আসামী মিজানুর রহমান মিজান (২৮) কে বুধবার (১৩ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে চাঁপাইনাবাবগঞ্জ থেকে গ্রেফতার করা হয়েছে।

র‌্যাব-৫ আরও জানিয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মিজান উক্ত ঘটনার সাথে তার জড়িত থাকার ব্যাপারটি স্বীকার করে। অপরাপর আসামীদের গ্রেফতারের ব্যাপারেও র‌্যাবের অভিযান চলমান থাকবে। গ্রেফতারকৃত আসামীকে রাজশাহী মহানগরীর মতিহার থানায় হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর