২৫ জুন, ২০২২ ১৩:৪৫

পদ্মা সেতুর উদ্বোধন: ইবিতে বর্ণাঢ্য র‍্যালি

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

পদ্মা সেতুর উদ্বোধন: ইবিতে বর্ণাঢ্য র‍্যালি

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বর্ণাঢ্য র‍্যালি ও পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি সম্প্রচার দেখানো হয়েছে। শনিবার বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলানায়তনে (টিএসসি) প্রজেক্টরের মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠান দেখানো হয়। এর আগে সকাল সাড়ে ৯টায় বিশ্ববিদ্যালয় প্রশাসনিক ভবন চত্বর থেকে বর্ণাঢ্য র‍্যালি বের করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। র‍্যালিটি ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে টিএসসিতে মিলিত হয়।

টিএসসিতে সংক্ষিপ্ত আলোচনা সভা ও পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠান সরাসরি সম্প্রচার দেখানো হয়। শিক্ষার্থীসহ বিশ্ববিদ্যালয় পরিবারের সকলে সরাসরি পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠান উপভোগ করেন।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আবদুস সালাম, উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভুঁইয়া, প্রক্টর অধ্যাপক ড.জাহাঙ্গীর হোসেন, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মু. আতাউর রহমানসহ সাধারণ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উপাচার্য অধ্যাপক ড. আবদুস সালাম বলেন, আমরা অসাধ্য সাধনের সাক্ষী হলাম। পদ্মা খরস্রোতা নদী। সেই খরস্রোতকে জয় করে স্বপ্নের পদ্মা বাস্তব রূপ নিয়েছে। আমরা স্বপ্নকে ছুঁয়েছি।

বিডিপ্রতিদিন/কবিরুল 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর