২০ আগস্ট, ২০২২ ১৫:৩০

ঢাকায় ইউকে এডুকেশন এক্সপো

প্রেস বিজ্ঞপ্তি

ঢাকায় ইউকে এডুকেশন এক্সপো

ইংল্যান্ডে উচ্চশিক্ষার যাবতীয় তথ্য নিয়ে ঢাকায় অনুষ্ঠিত হতে যাচ্ছে ইউকে এডুকেশন এক্সপো-২০২২। ২ দিনব্যাপী এই এডুকেশন এক্সপো'র আয়োজন করেছে বিডি এক্সপার্ট এডুকেশন ও ফেয়ার কনভেনার।

শুক্রবার (১৯ আগস্ট) এক বিজ্ঞপ্তিতে বলা হয়, ইউকে এডুকেশন এক্সপো'র ১ম দিন আগামী ৩রা সেপ্টেম্বর বনানীর ৫ তারকা হোটেল সারিনায় অনুষ্ঠিত হবে। ২য় দিন অনুষ্ঠিত হবে একই ভেন্যুতে ৮ অক্টোবরে। দুইটি পর্বের প্রতিটিই সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত চলবে। শিক্ষার্থীরা যেকোনো সময় প্রবেশ করতে পারবেন।

ইংল্যান্ডে উচ্চশিক্ষা তথা ব্যাচেলর/মাস্টার্স করতে আগ্রহী শিক্ষার্থীদের জন্য প্রোগ্রামটিতে বিনামূল্যে অংশগ্রহণ ও ইউকের টপ র‍্যাংকেড বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিদের সাথে সরাসরি কথা বলার সুযোগ পাবেন। 

এছাড়াও আগামী সেশনের (২০২৩) জন্য এক্সপো'তে সরাসরি স্কলারশিপসহ স্পট অ্যাপ্লিকেশন জমা দেবার সুযোগও থাকছে। ইংল্যান্ডের শতাধিক বিশ্ববিদ্যালয় থেকে সঠিক বিশ্ববিদ্যালয় ও কোর্স বেছে নেয়ার ক্ষেত্রে এবং দ্রুততম সময়ে অফার লেটার প্রাপ্তিতেও বিডি এক্সপার্ট এডুকেশন সহায়তা করবে শিক্ষার্থীদের। ইউকে এডুকেশন এক্সপো ২০২২ এ অংশগ্রহণের জন্য প্র-রেজিষ্ট্রেশন আবশ্যক। রেজিস্ট্রেশন লিংক- cutt.ly/BiggestUKeduExpo2022।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর