১ সেপ্টেম্বর, ২০২২ ১৮:৪৭

ইশতিয়াক আবেদীন এআইইউবি’র ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান নির্বাচিত

অনলাইন ডেস্ক

ইশতিয়াক আবেদীন এআইইউবি’র ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান নির্বাচিত

ইশতিয়াক আবেদীন

আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ (এআইইউবি)-এর ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য ইশতিয়াক আবেদীন। সম্প্রতি অনুষ্ঠিত ট্রাস্টি বোর্ডের এক সভায় সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত গৃহীত হয়।

ইশতিয়াক আবেদীন একজন স্বনামধন্য ব্যবসায়ী। তিনি আমেরিকান ডেইরি লিমিটেড (এডিএল) এর চেয়ারম্যান, ভারত পেট্রেলিয়াম কর্পোরেশন লিমিটেড কর্তৃক প্রস্তুতকৃত ম্যাক লুব্রিকেন্টেস-এর বাংলাদেশে একমাত্র ডিস্ট্রিবিউটর কেমলুব লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালকসহ সুবারু বাংলাদেশ লিমিটেড, শানজেইব ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড, শানজেইব ডেইরি লিমিটেড, শানজেইব লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। 

এ ছাড়া আবেদীন অ্যাসোসিয়েশন অব প্রাইভেট ইউনিভার্সিটিজ অব বাংলাদেশ (এপিইউবি) এর কার্যনির্বাহী কমিটির সদস্য, অ্যাসোসিয়েশন অব ইউনিভার্সিটিজ অব এশিয়া অ্যান্ড দ্যা প্যাসিফিক (এইউএপি), ঢাকা চেম্বার অব কর্মাস অ্যান্ড ইন্ডাস্ট্রি (ডিসিসিআই) এবং ইন্ডিয়া-বাংলাদেশ চেম্বার অব কর্মাস অ্যান্ড ইন্ডাস্ট্রি (আইবিসিসিআই) এর সদস্য।

ব্যক্তি জীবনে ইশতিয়াক আবেদীন দুই কন্যা ও এক পুত্র সন্তানের জনক। তার স্ত্রী সাবরিনা আবেদীন ব্যবসায়ী অংশীদার হিসেবে তাকে সহায়তা করে থাকেন ও বিভিন্ন সামাজিক উন্নয়ন কর্মকাণ্ডে নিজেকে নিয়োজিত রেখেছেন। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ


  

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর