Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ৯ জুন, ২০১৯ ১৮:৪৯

সিলেট চেম্বারের প্রশাসকের দায়িত্ব নিলেন আসাদ উদ্দিন

নিজস্ব প্রতিবেদক, সিলেট :

সিলেট চেম্বারের প্রশাসকের দায়িত্ব নিলেন আসাদ উদ্দিন

সিলেটের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন ‘সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ’র প্রশাসকের দায়িত্ব গ্রহণ করেছেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ। রবিবার বেলা সাড়ে ১২টার দিকে সিলেট চেম্বারের সদ্য বিদায়ী সভাপতি খন্দকার শিপার আহমদ তার কাছে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব হস্তান্তর করেন। 

দায়িত্ব গ্রহণ শেষে নির্ধারিত সময়ের মধ্যে নির্বাচন আয়োজনের জন্য তিনি চেম্বারের সদস্য সকল ব্যবসায়ীর সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, চেম্বারের দায়িত্বে থাকবেন নির্বাচিত প্রতিনিধিরা। প্রশাসক দিয়ে চেম্বারের কার্যক্রমকে গতিশীল করা যায় না। এরপরও নির্বাচন নিয়ে জটিলতা সৃষ্টি হওয়ায় পররাষ্ট্রমন্ত্রীর অনুরোধে তিনি দায়িত্ব গ্রহণ করেছেন। নির্বাচনের মাধ্যমেই আগামীতে ব্যবসায়ীরা তাদের প্রতিনিধি নির্ধারণ করে চেম্বারকে স্বাভাবিক ধারায় ফিরিয়ে আনবেন বলেও আশা প্রকাশ করেন তিনি।

সিলেট চেম্বারের বিদায়ী সভাপতি খন্দকার সিপার আহমদের সভাপতিত্বে দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য ও বাণিজ্য মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় কমিটির সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী, প্রেসক্লাব ফাউন্ডেশনের সভাপতি আল আজাদ, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম নবেল। বিদায়ী পরিচালনা কমিটির মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি মাসুদ আহমদ চৌধুরী, সহ-সভাপতি মো. এমদাদ হোসেন, পরিচালক মো. সাহিদুর রহমান, ওয়াহিদুজ্জামান ভুট্টো, মুশফিক জায়গীরদার, এহতেশামুল হক চৌধুরী, ফালাহ উদ্দিন আলী আহমদ, আব্দুর রহমান জামিল, মো. আতিক হোসেন ও মুজিবুর রহমান মিন্টু।

উল্লেখ্য, সিলেট চেম্বারের কমিটির মেয়াদ শেষ হয় গত ৩১ মে। এই মেয়াদের মধ্যে বর্তমান পরিচালনা পর্ষদ নির্বাচন আয়োজন করতে না পারায় শূণ্য হয় চেম্বারের শীর্ষ পদটি। ফলে নির্বাচন আয়োজনের জন্য প্রশাসক নিয়োগ দেয় বাণিজ্য মন্ত্রণালয়।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য