১৮ অক্টোবর, ২০২১ ১৭:১৩

শ্রীমঙ্গলে শেখ রাসেল দিবস উদযাপিত

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

শ্রীমঙ্গলে শেখ রাসেল দিবস উদযাপিত

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে যথাযথ মর্যাদায় শেখ রাসেল এর ৫৮ তম জন্মদিন এবং শেখ রাসেল দিবস উদযাপিত হয়েছে। "শেখ রাসেল দীপ্ত জয়োউল্লাস অদম্য আত্মবিশ্বাস" এই প্রতিপাদ্যকে সামনে রেখে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসনের আয়োজনে এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর এর সহযোগিতায় নানান অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

আজ সোমবার সকালে অনুষ্ঠানের শুরুতে উপজেলা পরিষদ প্রাঙ্গণে শেখ রাসেলের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা  জানানো হয়।

পরে দিবসটি উদযাপন উপলক্ষে আলোচনা সভা, সেমিনার, শিশুদের মাঝে রচনা ও কুইজ প্রতিযোগিতার ও পুরস্কার বিতরণ করা হয়। এছাড়া উপজেলা কৃষি অফিসের সহযোগিতা ৫০ জন শিক্ষার্থীর মাঝে ৫০টি তাল গাছের চারা বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

বক্তব্য রাখেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মিতালী দত্ত, সহকারী কমিশনার ভূমি মো. নেছার উদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সাজ্জাদ হোসেন চৌধুরী, ওসি  শামীম অর রশীদ তালুকদার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দিলীপ কুমার বর্ধন, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জহর তরপদার প্রমুখ। 


বিডি প্রতিদিন/ফারজানা

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর