Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৬ জুন, ২০১৯ ১৬:২১

চট্টগ্রামে সৈকতে ডুবে যাওয়া ছাত্রের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে সৈকতে ডুবে যাওয়া ছাত্রের মরদেহ উদ্ধার

চট্টগ্রামের আনোয়ারার পারকি সমুদ্র সৈকতে গোসল করতে নেমে ডুবে যাওয়া স্কুল ছাত্র মোহাম্মদ মিনহাজের (১৪) মরদেহ উদ্ধার করা হয়েছে। রবিবার দুপুরে নিখোঁজের ২৪ ঘণ্টা পর সৈকতের বালুচর থেকে লাশটি উদ্ধার করে ফায়ার সার্ভিস। এর আগে গত শনিবার স্রোতে ভেসে নিখোঁজ হন তিনি। মো. মিনহাজ ফটিকছড়ির ধর্মপুর ইউনিয়নের মোহাম্মদ আলীর ছেলে। তিনি স্থানীয় জাহানপুর আমজাদ আলী আব্দুল হাদী ইনস্টিটিউশনের নবম শ্রেণির ছাত্র।  

আনোয়ারা ফায়ার স্টেশনের কর্মকর্তা দুলাল মিত্র বলেন, ‘গত শনিবার সকালে স্কুল বন্ধুদের সঙ্গে ফটিকছড়ি থেকে পারকি সমুদ্র সৈকতে বেড়াতে আসে মিনহাজ। সৈকতে গোসল করতে নামলে জোয়ারের পানিতে সাগরে ভেসে যায়। পরে লাশটি ভেসে এসে বালুচরে আটকে ছিল। দুপুরে আমরা সেটি উদ্ধার করে পুলিশকে দিয়েছি।’

জানা যায়, গত শনিবার সকালে মাইক্রোবাসে করে ফটিকছড়ির ধর্মপুর থেকে ১৬ জন শিশু-কিশোর পারকি সাগর সৈকতে বেড়াতে আসে। প্রথমে সৈকতে ঘুরাঘুরির পর ১১টার দিকে তাদের মধ্যে ৪ জন সাগরে নামে। এ সময় প্রচণ্ড বৃষ্টির মধ্যে দু’জন সাগরে ভেসে যেতে থাকলে সৈকতের কাছে নোঙর করা একটি জাহাজ থেকে রশি ফেলে ‍এক জনকে উদ্ধার করা হয়। কিন্তু এর মধ্যেই মিনহাজ তলিয়ে যায় বলে জানা যায়।

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য