শিরোনাম
প্রকাশ : ২১ অক্টোবর, ২০২০ ১৯:১৮

চট্টগ্রামে পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী গ্রেফতার

চট্টগ্রাম মহানগর পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী ইকবাল হোসেন ওরফে ডাইল ইকবাল। দুই দশকের অধিক সময় যুক্ত মাদক ব্যবসার সাথে। দীর্ঘ এ অপরাধ জীবনে গ্রেফতার হয়েছেন ৩০ বার। প্রত্যেকবারই আইনের ফাঁকফোকর দিয়ে বের হয়ে ফের জড়িয়ে পড়েন মাদক ব্যবসায়ী। দুর্ধর্ষ মাদক ব্যবসায়ী ডাইল ইকবালকে বুধবার ফের গ্রেফতার করেছে নগরীর কোতোয়ালী থানা পুলিশ। এ সময় তার কাছ থেকে ৫০ পিস ইয়াবা জব্দ করা হয়।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, ‘বুধবার রাতে নগরীর এসি দত্ত লেইন এলাকায় ইকবালের বাসায় অভিযান চালায় পুলিশ। অভিযানে ৫০ পিস ইয়াবাসহ ডাইল ইকবালকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।’

পুলিশ জানায়- ডাইল ইকবাল ১৯৯৮ সালে মস্কো থেকে ফিরে মাদক ব্যবসায় জড়িয়ে পড়েন। তিনি গাঁজা ও ফেনসিডিল দিয়ে মাদক ব্যবসা শুরু করলেও হালে তার ব্যবসায় যুক্ত হয়েছে ইয়াবাও। ২২ বছরের অপরাধ জীবনে ইকবাল ৩০ বার গ্রেফতার হয়েছেন। প্রত্যেকবারই তিনি আইনের ফাঁকফোকড় দিয়ে বের হয়ে শুরু করেন মাদক ব্যবসায়। মাদকের এ গডফাদার গ্রেফতার এড়াতে বাড়িতে লাগিয়েছেন সিসিটিভি ক্যামেরা। ভবনের তৃতীয় জানালা কেটে তৈরি করেছেন পালানোর বিশেষ পথ। প্রশাসন অভিযান চালালেই ওই দরজা দিয়ে পালিয়ে যায়।  

বিডি প্রতিদিন/ মজুমদার


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর