শিরোনাম
প্রকাশ : ৩ মার্চ, ২০২১ ২০:৪৯
প্রিন্ট করুন printer

কর্ণফুলীতে নিখোঁজ শ্রমিকের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

কর্ণফুলীতে নিখোঁজ শ্রমিকের মরদেহ উদ্ধার

চট্টগ্রামের কর্ণফুলী নদীতে পাথর বোঝাই ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ শ্রমিক মো. আবুল কালাম মুন্সির (৫০) মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে পটিয়া উপজেলার কালারপুল শিকলবাহা এলাকা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। তিনি নোয়াখালীর সুবর্ণচর এলাকার সৈয়দ আহমদের ছেলে।

পটিয়া ফায়ার স্টেশনের লিডার মনি ত্রিপুরা বলেন, নদীতে মরদেহ ভাসতে দেখে ফায়ার সার্ভিসকে খবর দেয় স্থানীয়রা। পরে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। নিহত মো. আবুল কালাম মুন্সি পাথর বোঝাই ট্রলারের শ্রমিক।

জানা যায়, গত মঙ্গলবার সকালে নগরের মাঝিরঘাট এলাকা থেকে ৭০০ টন পাথর বোঝাই করে নির্মাণাধীন সেতু এলাকায় যাচ্ছিলো একটি বাল্কহেড। পাথরবোঝাই বাল্কহেডটি যাওয়ার পথে শিকলবাহা খালের কালারপুল এলাকায় নির্মাণাধীন ব্রিজের পিলারের সঙ্গে ধাক্কা লেগে ডুবে যায়। এসময় তলা ফেটে কয়েক মিনিটের মধ্যে ডুবে যায়। বাল্কহেডটিতে মোট ২৪ জন শ্রমিক ও ৫ জন কর্মকর্তা ছিলেন। এ ঘটনায় ২৫ জন সাঁতরে তীরে উঠতে পারলেও দুইজন শ্রমিক নিখোঁজ ছিলেন। আহত অবস্থায় দুইজনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছিল।   

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর