২৫ জুলাই, ২০২১ ২০:১৪

চট্টগ্রামে নারীসহ তিন ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে নারীসহ তিন ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার

চট্টগ্রাম নগরের বাকলিয়া থানার অনতিদূরে অভিযান চালিয়ে আনুমানিক সাড়ে ৭৯ লাখ টাকা মূল্যের ২৬ হাজার ৫০০ পিস ইয়াবাসহ ৩ ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। গ্রেফতারকৃতরা হলেন- আনোয়ারা উপজেলার বরুমছড়া এলাকার মো. আলম (৩৯), একই এলাকার সেনোয়ারা বেগম (২৭) ও খুরুশকুল এলাকার মোশারফ আলী (৩৮)। গত শনিবার তাদের গ্রেফতার করা হয়। আসামি ও উদ্ধার করা আলামত আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব-৭ সিপিসি-৩ এর স্কোয়াড কমান্ডার ও সহকারী পুলিশ সুপার মো. রকিবুল হাসান বলেন, বাকলিয়া থানার অনতিদূরে রাস্তার ওপর কিছু মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য বেচাকেনার জন্য অবস্থান করছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকাল সাড়ে ১১টায় র‌্যাবের একটি দল অভিযান পরিচালনা করে। এ সময় তারা পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে এক নারীসহ তিনজনকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে ২৬ হাজার ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য সাড়ে ৭৯ লাখ টাকা। 

গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন চট্টগ্রাম জেলার সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে তা চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদকসেবনকারীর কাছে বিক্রি করে আসছে।  

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর