১০ মে, ২০২২ ২১:০৯

চট্টগ্রামে ছাত্রলীগ নেতা হত্যার প্রধান আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে ছাত্রলীগ নেতা হত্যার প্রধান আসামি গ্রেফতার

প্রতীকী ছবি

চট্টগ্রাম নগরের জামালখানের চেরাগি পাহাড় মোড়ে সংঘটিত ঘটনায় ছাত্রলীগ নেতা আসকার বিন তারেক হত্যার প্রধান আসামি সৌরভ দাশকে (১৭) গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার ভোরে চট্টগ্রামের লোহাগড়ার উত্তর আমিরাবাদের মজুমদার পাড়া থেকে কোতোয়ালি থানা তাকে গ্রেফতার করে। 

গ্রেফতারের পর ৫ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে প্রেরণ করা হয়। এর আগে এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত আরও দুই আসামিকে গ্রেফতার করা হয়। গ্রেফতার সৌরভ নগরের রাজাপুকুর লেইনের শাহনেওয়াজ এর বিল্ডিং-এর কৃষ্ণ দাসের ছেলে।

কোতোয়ালি থানার ওসি জাহিদুল কবীর বলেন, সৌরভ দাশ তারেক হত্যাকাণ্ডের প্রধান আসামি ছিলেন। ভোরে তাকে গ্রেফতার করা হয়। এ নিয়ে এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।  

প্রসঙ্গত  গত ২২ এপ্রিল ইফতারের পর নগরের আন্দরকিল্লা মোড়ে ছাত্রলীগের সাব্বির ও সৈকত গ্রুপের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। পরে তা মিটমাট হলেও ওইদিন রাত নয়টার দিকে আবার চেরাগী পাহাড় মোড়ে উভয় গ্রুপ জড়ো হলে সংঘর্ষ বাঁধে। এতে আসকার বিন তারেক ছুরিকাঘাতে নিহত হয়। পরদিন তার বাবা সৈয়দ মোহাম্মদ তারেক বাদী হয়ে ৮ জনকে আসামি করে কোতোয়ালী থানায় হত্যা মামলা দায়ের করেন। ২৩ এপ্রিল রাতে পাথরাঘাটা এলাকা মামলার ১ নং আসামি শোভন দেবকে গ্রেফতার করা হয়। ২৭ এপ্রিল রতে আরেক আসামি প্রিয়ম বিশ্বাসকে সিআরবি সাত রাস্তার  মাথা এলাকা থেকে গ্রেফতার করা হয়।  

বিডি প্রতিদিন/এএম

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর