২৩ নভেম্বর, ২০২২ ১৬:৪৬

চট্টগ্রামে পুলিশ ফাঁড়িতে হামলা, গ্রেফতার আরও ৫

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামে পুলিশ ফাঁড়িতে হামলা, গ্রেফতার আরও ৫

প্রতীকী ছবি

চট্টগ্রামে পুলিশ ফাঁড়িতে হামলা চালিয়ে ছিনিয়ে নেয়া মাদক ব্যবসায়ীসহ পাঁচ জনকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। 

তারা হলেন- পুলিশ ফাঁড়ি থেকে ছিনিয়ে নেয়া হানিফ খান, তার ভাই ইয়াছিন খান, মহিউদ্দিন শরীফ, রেজাউল করিম এবং মো হৃদয়। মঙ্গলবার (২২ নভেম্বর) দিবাগত রাতে জেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

মহানগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার আলী হোসেন বলেন, পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেয়া হানিফ চট্টগ্রাম থেকে বাসে করে ঢাকায় পালিয়ে যাওয়ার চেষ্টা করে। রাতে ঢাকাগামী বাস থেকে তাকেসহ চারজনকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্য মতে বোয়ালখালী থেকে আরেক জনকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদের হানিফ পুলিশকে জানায়- পুলিশ ফাঁড়িতে হামলা চালিয়ে মাদক কারবারিকে ছিনিয়ে নেয়ার পর গ্রেফতারকৃতরা পালিয়ে রাঙ্গুনিয়া চলে যান। সেখান থেকে তারা পটিয়া ও বোয়ালখালী উপজেলায় লুকিয়ে ছিলেন। মঙ্গলবার রাতে ভোলা পালিয়ে যাওয়ার পরিকল্পনা ছিল তাদের।

প্রসঙ্গত, গত শনিবার রাতে ৫ হাজার ইয়াবাসহ দেলোয়ার এবং হানিফকে গ্রেফতার করে পুলিশ। তাদের গ্রেফতারের খবর পেয়ে কালুরঘাট পুলিশ ফাঁড়িতে হামলা চালায় তাদের সহযোগী তৃতীয় লিঙ্গের লোকজন। এসময় তারা গ্রেফতারকৃতদের ছিনিয়ে নেয়। সংঘর্ষে একজন নিহত এবং কমপক্ষে ১০ জন আহত হয়। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে ২১৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর