৫ ডিসেম্বর, ২০২৩ ১৯:৪৩

‘সরকার পতন আন্দোলনে ব্যর্থ বিএনপির নৈতিক পরাজয় ঘটেছে’

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

‘সরকার পতন আন্দোলনে ব্যর্থ বিএনপির নৈতিক পরাজয় ঘটেছে’

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীন বলেছেন, আমরা আগেই জানতাম, এখন নিশ্চিত হয়েছি বিএনপি ও তার সমমনারা নির্বাচনে আসবে না। তাদের এই সিদ্ধান্তে বিএনপির নেতাকর্মীরাও ক্ষুব্ধ। বিএনপি আমলের একাধিক মন্ত্রী, এমপি ও নেতা নির্বাচনে এসেছে। এক্ষেত্রে নির্বাচন বিরোধী বিএনপির নৈতিক পতন ঘটেছে এবং আওয়ামী লীগসহ নির্বাচনমুখী শক্তির নৈতিক বিজয় ঘটেছে। বিএনপি জামায়াত এখন পরবাসী এবং পরগাছা। অচিরেই তাদেরকে নির্মূল করার জন্য সর্বস্তরের নেতাকর্মীদের জনগণের কাছে গিয়ে বর্তমান সরকারের সাফল্য অর্জন এবং বিএনপি জামায়াত আমলের কুর্কীতি ও ব্যর্থতার চিত্র তুলে ধরতে হবে। 

মঙ্গলবার নগরীর বহদ্দারহাট স্বাধীনতা পার্কে ৩, ৪, ৫, ৬, ৭ ও ৪৩নং সাংগঠনিক ওয়ার্ড আওয়ামী লীগ ও কাউন্সিলরদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

নূর মোহাম্মদ নুরুর সভাপতিত্বে চৌধুরী হাসান মাহমুদ হাসনীর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী। বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের সহসভাপতি নঈম উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ এম.পি, উপদেষ্টা শফর আলী, জোবাইরা নার্গিস খান, আবু তাহের, মহব্বত আলী খান, হাজী বেলাল আহমদ, আবদুল নবী লেদু, মাঈন উদ্দিন, ৬নং ওয়ার্ড কাউন্সিলর আশরাফুল আলম, ৪নং ওয়ার্ড কাউন্সিলর এসরারুল হক, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মোবারক আলী, ৫নং ওয়ার্ড কাউন্সিলর নুরুল আমিন মামুন, ৩নং ওয়ার্ড কাউন্সিলর শফিকুল ইসলাম, সংরক্ষিত আসনের কাউন্সিলর জেসমিন পারভীন জেসি, শামসুল আলম, কাজী রাশেদ আলী জাহাঙ্গীর, নাজিম উদ্দিন চৌধুরী, মাহবুব কোম্পানি, মো: জামাল উদ্দিন, এড. আইয়ুব খান, আবদুর রহিম, আবদুর শুক্কুর ফারুকী, সাইফুদ্দিন খালেদ, নিজাম উদ্দিন নিজু, মো: জসিম উদ্দিন, ইলিয়াছ সরকার প্রমুখ।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর