Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ৮ ডিসেম্বর, ২০১৮ ১৬:০২

খুলনায় ৪ কেন্দ্রে 'ইভিএম' প্রদর্শনী শুরু

নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনায় ৪ কেন্দ্রে 'ইভিএম' প্রদর্শনী শুরু
ফাইল ছবি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-২ আসনে ইভিএম (ইলেক্ট্রনিক ভোটিং মেশিন)-এর মাধ্যমে ভোটগ্রহণ করা হবে। এ বিষয়ে জনগণকে সচেতন করতে ইভিএম প্রদর্শনী শুরু হয়েছে। নির্বাচনের আগের দিন পর্যন্ত এটা অব্যাহত থাকবে।

শনিবার খুলনা জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মোহাম্মদ হেলাল হোসেন সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এ তথ্য জানান । জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। 

জানা যায়, প্রাথমিকভাবে ২২ নম্বর ওয়ার্ডের চারটি কেন্দ্র খুলনা জেলা স্কুল, পাইওনিয়ার মাধ্যমিক বালিকা বিদ্যালয়, আবু হানিফ কেরাতুল কোরআন মাদ্রাসা ও ফাতেমা ম্যধ্যমিক বালিকা বিদ্যালয়ে প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ইভিএম প্রদর্শন করা হবে। ১২ ডিসেম্বর থেকে পর্যায়ক্রমে ১৫৭টি কেন্দ্রে ইভিএম প্রদশর্নীর আয়োজন করা হবে।

জেলা প্রশাসক বলেন, ইভিএম নিয়ে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মধ্যে যে সকল প্রশ্ন আছে তা এই প্রদর্শনীর মাধ্যমে দূর হবে। মতবিনিময় সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জিয়াউর রহমান, জেলা নির্বাচন অফিসার মো. মাজহারুল ইসলাম, নির্বাচন কমিশন সচিবালয়ের সহকারী পরিচালক এএসএম ইকবাল হাসান, খুলনা প্রেসক্লাবের সভাপতি ফারুক আহমেদ, সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশু উপস্থিত ছিলেন। 

 

বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত‌


আপনার মন্তব্য