Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ জুলাই, ২০১৯ ২০:০৫

বরিশালে কাভার্ড ভ্যান চালকের ১ দিনের রিমান্ড

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশালে কাভার্ড ভ্যান চালকের ১ দিনের রিমান্ড

বরিশালে পুলিশের ট্রাফিক সার্জেন্ট গোলাম কিবরিয়াকে কাভার্ড ভ্যান চাপায় হত্যা মামলার আসামি চালক মো. জলিল মিয়াকে জিজ্ঞাসাবাদরে জন্য ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রবিবার দুপুরে বরিশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে শুনানী শেষে বিচারক মো. শামীম আহম্মেদ আসামী জলিল মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
 
এর আগে গত বৃহস্পতিবার মামলার তদন্ত কর্মকর্তা মেট্রোপলিটনের বন্দর থানার এসআই আব্দুল মালেক জলিল মিয়াকে জিজ্ঞাসাবাদরে জন্য একই আদালতে ৭ দিনের রিমান্ডের আবেদন করেন। 
 
রিমান্ড মঞ্জুর হওয়া কভার্ড ভ্যান চালক জলিল মিয়া (৫০) টাঙ্গাইল জেলার মির্জাপুর পৌরসভার পুস্তকামারি এলাকার মৃত আফাজ উদ্দিন সিকদারের ছেলে।

উল্লেখ্য, গত সোমবার বেলা সাড়ে ১২টার দিকে বরিশাল বিশ্ববিদ্যালয়ের সামনে জিরো পয়েন্ট এলাকায় দায়িত্ব পালনকালে কভার্ড ভ্যান চাপায় গুরুতর আহত হয় ট্রাফিক সার্জেন্ট গোলাম কিবরিয়া। পরদিন মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

এদিকে সার্জেন্ট কিবরিয়াকে চাপা দিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনগণ ঘাতক চালক জলিল মিয়াকে আটক করে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় ওইদিনই বন্দর থানায় একটি হত্যা প্রচেষ্টা মামলা দায়ের করে পুলিশ। ওই মামলা তদন্তে হত্যার অভিযোগ প্রমানিত হলে আসামীকে হত্যাকান্ডে অভিযুক্ত করা হবে বলে পুলিশ জানিয়েছে। 

বিডি প্রতিদিন/মজুমদার

 

 


আপনার মন্তব্য