Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২০ আগস্ট, ২০১৯ ১৫:০৯
আপডেট : ২০ আগস্ট, ২০১৯ ১৫:১৬

জনগণের আশা-আকাঙ্ক্ষা পূরণে নির্বাচনের বিকল্প নেই : ফখরুল

অনলাইন ডেস্ক

জনগণের আশা-আকাঙ্ক্ষা পূরণে নির্বাচনের বিকল্প নেই : ফখরুল
ফাইল ছবি

দেশের জনগণের সংকট উত্তরণ ও আশা-আকাঙ্ক্ষা পূরণের কোনো নির্বাচনের বিকল্প নেই বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।  

মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে ন্যাশনালিস্ট রিসার্চ সেন্টার আয়োজিত 'আমার দেশ আমার শিল্প' শীর্ষক এক আলোচনা সভায় এ মন্তব্য করেন বিএনপি মহাসচিব। 

এসময় তিনি আরও বলেন, দেশ বাঁচাতে হলে দেশপ্রেমিক নেত্রী খালেদা জিয়াকে মুক্ত করে আনতে হবে। সম্পূর্ণ জনগণের ম্যান্ডেট নেওয়া সরকার প্রতিষ্ঠায় নতুন নির্বাচন করতে হবে। এর বাইরে দেশের জনগণের সংকট উত্তরণ ও আশা-আকাঙ্ক্ষা পূরণের কোনো বিকল্প নেই।

বিএনপি মহাসচিব বলেন, বর্তমান সরকার পুরোপুরি একটা প্রতারক সরকারে পরিণত হয়েছে। এ গভর্নমেন্ট হয়ে গেছে, ফর দ্য লুটেরা, বাই দ্য লুটেরা আর অব দ্য লুটেরা। এখানে লুট ছাড়া আর কিছু নেই। একেবারে তৃণমূল থেকে শুরু করে উপর পর্যন্ত লুট।

তিনি আরও বলেন, অত্যন্ত সুচারুরূপে কারসাজি করে দাম না দিয়ে চামড়া নষ্ট করে ফেলা হচ্ছে। বলা হচ্ছে, চামড়া রফতানি করা হবে। এর মধ্য দিয়ে ট্যানারিগুলো বন্ধ হয়ে যাবে। ফলে কর্মসংস্থানের বিশাল ক্ষতি হবে। একই সাথে চামড়া শিল্পের ভবিষ্যৎ নষ্ট হয়ে যাবে।’

আয়োজক সংগঠনের পরিচালক বাবুল তালুকদারের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন- বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, বরকতউল্লাহ বুলু, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য