Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২০ আগস্ট, ২০১৯ ১৯:৫৭

খুলনায় ধর্ষণ মামলা

স্বীকারোক্তি দিতে রাজি হয়নি কর কমিশনারের ছেলে

নিজস্ব প্রতিবেদক, খুলনা

স্বীকারোক্তি দিতে রাজি হয়নি কর কমিশনারের ছেলে

খুলনার নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির ছাত্রীকে (২০) ধর্ষণের মামলায় আসামি শিঞ্জন রায়কে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। শিঞ্জন একই ইউনিভার্সিটির শিক্ষার্থী ও খুলনার কর কমিশনার প্রশান্ত কুমার রায়ের ছেলে। 

জিজ্ঞাসাবাদে তিনি মামলার বাদী ওই ছাত্রী তার পরিচিত বলে পুলিশকে জানিয়েছে। এছাড়া তারা একই সাথে কুয়াকাটাসহ বিভিন্ন স্থানে বেড়াতে গেছে। কিন্তু আদালতে এ বিষয়ে কোন ধরনের স্বীকারোক্তি দিতে রাজি হয়নি। এদিকে মঙ্গলবার এক দিনের রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা ও সোনাডাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) তৌহিদুর রহমান এ তথ্য জানিয়েছেন। 

জানা যায়, বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে গত শুক্রবার শিঞ্জন রায়ের বিরুদ্ধে সোনাডাঙ্গা থানায় মামলা করেন ওই ছাত্রী। পুলিশ শিঞ্জনকে গ্রেফতার ও ওই ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করে।  

মামলার তদন্ত কর্মকর্তা এসআই তৌহিদুর রহমান জানান, আসামিকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। সে বেশকিছু তথ্য-উপাত্ত দিয়েছে, সেগুলো যাচাই বাছাই করা হচ্ছে। তবে কোন স্বীকারোক্তি দিতে রাজি না হওয়ায় রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়েছে। তিনি বলেন, প্রয়োজনে তাকে আবারও রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে। 

বিডি-প্রতিদিন/মাহবুব


আপনার মন্তব্য