Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ৮ নভেম্বর, ২০১৯ ১৬:২২
আপডেট : ৮ নভেম্বর, ২০১৯ ১৯:২৪

নির্দেশের অপেক্ষায় না থেকে রাস্তায় নামার আহ্বান গয়েশ্বরের

অনলাইন ডেস্ক

নির্দেশের অপেক্ষায় না থেকে রাস্তায় নামার আহ্বান গয়েশ্বরের
ফাইল ছবি

দলীয় নেতাদের নির্দেশের অপেক্ষায় না থেকে নেতাকর্মীদের মাঠে নামার আহ্বান জানিয়েছেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

শুক্রবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হল রুমে তারেক পরিষদ ঢাকা মহানগর উত্তর আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ আহ্বান জানান।

এসময় গয়েশ্বর চন্দ্র রায় বলেন, আর প্রেসক্লাবে আলোচনা করার সুযোগ নেই। আমাদের এখন সময় হয়েছে রাজপথে নামার। 

নেতাকর্মীদের রাজপথে নামার আহ্বান জানিয়ে তিনি বলেন, কারও আশা ভরসার ওপর নির্ভর না করে রাস্তায় নামতে হবে। নেতা ডাকলো কি ডাকলো না সেটা দেখার দরকার নেই। আমাদের অধিকার আছে খালেদা জিয়ার মুক্তির জন্য পথে নামার।

গয়েশ্বর রায় বলেন, ‘নেতারা অনেক সময় নির্দেশ দিতে পারেন না। তাই বলে কর্মীদের বসে থাকলে চলবে না। ৭১ সালেও নেতারা নির্দেশ দিতে পারেননি। তখন অখ্যাত একজন মেজর স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন। কেউ প্রশ্ন করেনি তুমি কে এ ঘোষণা দেয়ার। তখন সবাই ঘোষণার সঙ্গে সঙ্গে যুদ্ধে নেমেছিল। সুতরাং আর প্রেসক্লাবে নয়, যা হবে রাস্তায় হবে।’

তারেক পরিষদ ঢাকা মহানগর উত্তরের সভাপতি সাহেদুল ইসলাম লরেনের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামুজ্জামান দুদু, যুগ্ম-মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ প্রমুখ।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য