শিরোনাম
প্রকাশ : ১৩ নভেম্বর, ২০১৯ ১৬:০৮
আপডেট : ১৩ নভেম্বর, ২০১৯ ১৬:৩৬

জাবি ভিসির লজ্জা থাকলে পদত্যাগ করতেন: রব

অনলাইন ডেস্ক

জাবি ভিসির লজ্জা থাকলে পদত্যাগ করতেন: রব
আ স ম আব্দুর রব

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ফারজানা ইসলামকে একজন 'নির্লজ্জ' মহিলা আখ্যা দিয়ে জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব বলেছেন, যদি তার লজ্জা থাকত তাহলে এতক্ষণে পদত্যাগ করতেন। তিনি টাকা দিয়ে ছাত্রলীগের গুন্ডা ভাড়া করে সাধারণ ছাত্রদের ওপর হামলা করেছেন। তিনি একজন নির্লজ্জ মহিলা। 

আজ বুধবার রাজধানীর জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ মহিলা বিজ্ঞানী সমিতি আয়োজিত, ‘ছাত্র রাজনীতি: অতীত, বর্তমান ও ভবিষ্যৎ’ শীর্ষক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় আ স ম আব্দুর রব একথা বলেন।

এই বাংলাদেশ পাওয়ার জন্য যুদ্ধ করে দেশ স্বাধীন করিনি মন্তব্য করে তিনি আরও বলেন, এই সরকারের আমলে আমাদের দেশের মেধাবী ছাত্র সমাজে চাকরি পাচ্ছে না। চাকরি পাচ্ছে হাতুড়ি লীগ, টর্চার লীগ, যারা ক্যাম্পাসে সন্ত্রাসী করে বেড়ায়, ছাত্র খুন করে তারা। এই সরকার চাকরির যোগ্যতা চায়, যারা টর্চার করতে পারে, গুম করতে পারে, চাঁদাবাজি করতে পারে, দখলবাজি করতে পারে তাদের চাকরি দেয়া হয়।

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অধ্যাপক ড. শাহেদা রফিকের সভাপতিত্বে আলোচনা সভায় নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, প্রফেসর দিলারা চৌধুরী, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ডাকসুর সাবেক ভিপি আমানউল্লাহ আমান প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য