১৩ নভেম্বর, ২০১৯ ১৭:৩৪

রেলের টেন্ডার নিয়ে আওয়ামী লীগ-সৈনিক লীগের সংঘর্ষ, নিহত ১

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:

রেলের টেন্ডার নিয়ে আওয়ামী লীগ-সৈনিক লীগের সংঘর্ষ, নিহত ১

প্রতীকী ছবি

রাজশাহীতে রেলওয়ের টেন্ডার নিয়ন্ত্রণ নিয়ে আওয়ামী লীগ ও সৈনিক লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। আজ বুধবার দুপুরে পশ্চিমাঞ্চল রেলওয়ের সদর দফতরের পাশের রাস্তায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে দুই গ্রুপের অন্তত পাঁচজন আহত হয়েছেন। আহতদের মধ্যে তিন জনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হলে রাসেল নামের একজন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

 
রামেকে চিকিৎসাধীন বাকি দুইজন হলেন- নগরীর বোয়ালিয়া থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাজা এবং আওয়ামী লীগের কর্মী সোনা। প্রতিপক্ষের ছুরির আঘাতে তারা জখম হয়েছেন। এদের মধ্যে রাজার পেটে গুরুতর জখম হয়েছে।
 
স্থানীয়রা জানান, রেল ভবনের টেন্ডার নিয়ন্ত্রণ নিয়ে আওয়ামী লীগ নেতা রাজা ও মহানগর সৈনিক লীগের সাধারণ সম্পাদক সুজন আলীর মধ্যে বিরোধ চলে আসছিল। আজ বুধবার দুপুরে রেল ভবনের সামনে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই একপর্যায়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয়।
 
নগরীর চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. গোলাম মোস্তফা বলেন, সংঘর্ষের পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠিয়েছেন। আর পুলিশ ঘটনাস্থল থেকে একটি রক্তমাখা ছুরি উদ্ধার করেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর