১৫ নভেম্বর, ২০১৯ ১৮:৩০

যুবলীগ নেতা রাসেল হত্যায় আরও একজন গ্রেফতার

রাজাকে হেলিকপ্টারে পাঠানো হল ঢাকা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

যুবলীগ নেতা রাসেল হত্যায় আরও একজন গ্রেফতার

রাজশাহীতে যুবলীগ নেতা সানোয়ার হোসেন রাসেল হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে উজ্জল আলী নয়ন (৩০) নামে আরও এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার গভীর রাতে তাকে গ্রেফতার করা হয়। নয়ন নগরীর শিরোইল স্টেশনপাড়া এলাকার বাসিন্দা। বাবার নাম কালু শেখ।

পশ্চিম রেলের সরঞ্জাম নিয়ন্ত্রক কার্যালয়ের টেন্ডার নিয়ন্ত্রণকে কেন্দ্র করে গত বুধবার দুপুরে রাসেলের ভাই আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন রাজার ওপর হামলা হয়। তাকে বাঁচাতে গেলে ছুরির আঘাতে জখম হন রাসেল। পরে তার মৃত্যু হয়। হামলায় রাজাসহ অন্তত পাঁচজন আহত হন। রাজার অবস্থা এখনও আশঙ্কাজনক।

ঘটনার পর তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছিল।  অস্ত্রোপচারের পর রাখা হয়েছিল হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ)। শুক্রবার সকালে তাকে হেলিকপ্টারে করে ঢাকায় পাঠানো হয়েছে। রাজা রাজশাহী নগরীর বোয়ালিয়া থানা (পূর্ব) আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। আর হামলায় নিহত তার ভাই রাসেল মহানগর যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য।

রাসেল হত্যার ঘটনায় তার আরেক ভাই মনোয়ার হোসেন রনি বাদী হয়ে ১৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৭-৮ জনকে আসামি করে চন্দ্রিমা থানায় মামলা করেন। এরপর বুধবার রাতেই পুলিশ সাতজনকে গ্রেফতার করে। শুক্রবার সকালে সন্দেহভাজন আসামি হিসেবে নয়নকে গ্রেফতার করা হলো।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর