শিরোনাম
প্রকাশ : ১৯ নভেম্বর, ২০১৯ ২০:০৮

'রেষারেষি করে দল করা যায়, আন্দোলন করা যায় না'

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

'রেষারেষি করে দল করা যায়, আন্দোলন করা যায় না'

বিএনপি’র ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু বলেছেন, দেশের বিচার ব্যবস্থার কাছে বিএনপি ন্যায় বিচার পাবে না। শুধু দেশনেত্রীর মুক্তি ও সিনিয়র ভাইস চেয়ারম্যানকে ফিরিয়ে আনার জন্য নয়, আন্দোলন করতে হবে দেশের বিচার ব্যবস্থার আমূল সংস্কার এবং সর্বস্তরে সুষ্ঠু-স্বাভাবিক পরিবেশ ফিরিয়ে আনতে। সরকারের কাছ থেকে দেশের মানুষের মুক্তি ও গণতন্ত্র উদ্ধার করতে হলে ঐক্যবদ্ধ দলীয় আন্দোলনের বিকল্প নেই। দলের ভেতর রেষারেষি করে দল করা যায়, কিন্তু সু-সংগঠিত হওয়া যায় না। কঠোর আন্দোলন করা যায় না। 

মঙ্গলবার বেলা ১২টায় নগরীর সদর রোডের বিএনপি দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

উত্তর জেলা বিএনপি’র সভাপতি মেজবাউদ্দিন ফরহাদের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন দলের বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন, সহ-সাংগঠনিক সম্পাদক ও উত্তর জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক নান্নু, সৈয়দ রফিকুল ইসলাম লাবু, আ. ছত্তার খান, আবুল হোসেন প্যাদা, আফজাল হোসেন, মনিরুজ্জামান মনির, নুরুল আলম রাজু সহ অন্যান্যরা। 

পরে আব্দুল আউয়াল মিন্টু দক্ষিণ জেলা এবং মহানগর বিএনপি নেতাকর্মীদের সাথে পৃথক বৈঠকে দল সু-সংগঠতি করতে নানা দিকনির্দেশনা দেন।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য