২০ নভেম্বর, ২০১৯ ১১:০৯

রামেক হাসপাতালে তিনতলা থেকে লাফিয়ে রোগীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:

রামেক হাসপাতালে তিনতলা থেকে লাফিয়ে রোগীর আত্মহত্যা

ফাইল ছবি

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের তিন তলা থেকে লাফ দিয়ে জেসমিন আরা (২৭) নামের এক রোগীর আত্মহননের ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাত দুইটার দিকে রামেক হাসপাতালের ৩৮ নম্বর ওয়ার্ডের সামনে এই ঘটনা ঘটে। নিহত জেসমিন আরা রাজশাহীর বাগমারা উপজেলার শ্রীপুর গ্রামের আসাদুল ইসলামের স্ত্রী। 

হাসপাতাল পুলিশ বক্সের বরাত দিয়ে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান জানান, জন্ডিসে আক্রান্ত হওয়ায় জেসমিন আরাকে গত ১৩ নভেম্বর বাগমারা থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এসে ভর্তি করা হয়। ওই দিন থেকে তিনি হাসপাতালের ৩৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। মঙ্গলবার রাত দুইটার দিকে সবার অগোচরে তিনি ওয়ার্ডের বাইরে গিয়ে তিনতলা থেকে ঝাঁপ দেন।

এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে হাসপাতাল পুলিশ বক্সের সদস্যরা নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়। নিহত জেসমিন মানসিক ভারসাম্যহীন ছিলেন বলেও তার পরিবারের সদস্যরা জানিয়েছেন। তাই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিন তলা থেকে ঝাঁপ দিয়ে তিনি আত্মহত্যা করেছেন। এরপরও ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। এছাড়া নিহতের মরদেহ ময়নাতদন্ত করা হবে। আপাতত এই ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা করা হবে বলেও জানান রাজপাড়া থানার পুলিশ কর্মকর্তা।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর