২৩ জানুয়ারি, ২০২০ ০৮:২২

বরিশালে র‌্যাবের নাম পরিচয়ে চাঁদাবাজি, আটক ১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে র‌্যাবের নাম পরিচয়ে চাঁদাবাজি, আটক ১

বরিশালের বাবুগঞ্জে র‌্যাবের নাম পরিচয় ব্যবহার করে চাঁদা দাবি করা এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব। তার নাম মো. নূরে আলম (৫০)। তিনি ওই উপজেলার পশ্চিম ভূতেরদিয়া গ্রামের মৃৃৃৃৃৃৃৃত জালাল উদ্দিন হাওলাদারের ছেলে। 

বুধবার দিবাগত রাত সোয়া ১০টায় র‌্যাব-৮ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, নুর আলম র‌্যাবের নাম পরিচয় ব্যবহার করে বিভিন্ন লোকের কাছে চাঁদাবাজি করে আসছিলো। চাঁদার টাকা দিতে অস্বীকার করিলে র‌্যাব দ্বারা ধরে মামলায় ফেলে হয়রানি করার হুমকি দিত সে। সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে র‌্যাব-৮ এর একটি বিশেষ দল বুধবার কেদারপুর খেয়াঘাটের সামনে থেকে নূরে আলমকে আটক করে। 

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে তার অপরাধ স্বীকার করে। সে বিভিন্ন মোবাইল নম্বর ব্যবহার করে বিকাশের মাধ্যমে টাকা হাতিয়ে নিয়েছে। র‌্যাবের নামে চাঁদা দাবি করে এবং অনেকের কাছ থেকে নানা রকমভাবে ভয়-ভীতি দেখিয়ে চাঁদার টাকা উত্তোলন করে সে। তাকে আটকের ঘটনায় এলাকার লোকজন সন্তোষ প্রকাশ করেছে। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেয়ার কথা প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানিয়েছে। একই সাথে প্রেস বিজ্ঞপ্তিতে প্রশাসনের নাম ব্যবহার করে যে কোন ধরনের চাঁদাবাজিসহ অপরাধের খবর সরাসরি র‌্যাবকে জানানোর জন্য অনুরোধ করা হয়েছে।

বিডি-প্রতিদিন/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর