১৬ ফেব্রুয়ারি, ২০২০ ১৮:৫৬

রাজশাহী স্টেডিয়ামে অবৈধ বিদ্যুৎ সংযোগ, নেসকোর মামলা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:

রাজশাহী স্টেডিয়ামে অবৈধ বিদ্যুৎ সংযোগ, নেসকোর মামলা
রাজশাহীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে নেওয়া হয়েছিল অবৈধ বিদ্যুৎ সংযোগ। মিটার ছাড়াই এই বিদ্যুৎ স্টেডিয়ামের একটি অংশে ব্যবহার করা হচ্ছিল। নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি লিমিটেডের (নেসকো) অভিযানে এই অবৈধ বিদ্যুৎ সংযোগ ধরা পড়েছে। এনিয়ে বিদ্যুৎ আদালতে মামলা হয়েছে। নেসকোর রাজশাহীর সহকারী প্রকৌশলী অসিত পোদ্দার বাদী হয়ে শনিবার বিকালে এই মামলা করেছেন। মামলায় জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রাসিউস সামস প্যাডিকে আসামি করা হয়েছে। সহকারী প্রকৌশলী অসিত পোদ্দার বিষয়টি নিশ্চিত করেছেন। 
 
তিনি জানান, অবৈধ সংযোগ বিচ্ছিন্নও করা হয়েছে। সঞ্চালন লাইন থেকে অবৈধ বিদ্যুৎ সংযোগ নিয়ে স্টেডিয়ামের একটি অংশে দীর্ঘদিন ধরেই ব্যবহার করা হচ্ছিল। রাজশাহীর বিদ্যুৎ আদালতের নেতৃত্বে তারা শনিবার স্টেডিয়ামে অভিযান পরিচালনা করেন। এ সময় মিটারবিহীন ওই সংযোগ বিচ্ছিন্ন করা হয়। পরে এ নিয়ে মামলা করা হয়।
 
তিনি আরও জানান, আদালত মামলাটি গ্রহণ করে সমন জারি করেছেন। নির্ধারিত দিনে মামলার আসামি প্যাডিকে বিদ্যুৎ আদালতে উপস্থিত হতে হবে। তিনি হাজির না হলে আদালত তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করবেন।
 
রবিবার দুপুরে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রাসিউস সামস প্যাডি জানান, মামলার কথা তিনি শুনেছেন। তবে নেসকো কি অভিযোগ করেছে, সেটি দেখতে আইনজীবীদের সঙ্গে কথা বলেছেন।
 

বিডি প্রতিদিন/মজুমদার

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর