শিরোনাম
প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি, ২০২০ ২২:৩০

নারায়ণগঞ্জে রিভলবার উদ্ধার, দুই যুবক গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জে রিভলবার উদ্ধার, দুই যুবক গ্রেফতার
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ বন্দর উপজেলার কবিলের মোড় এলাকা থেকে একটি রিভালবারসহ এক যুবককে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। পরে তার দেয়া তথ্যমতে মুন্সিগঞ্জের মুক্তারপুর এলাকা থেকে অপর এক যুবককে গ্রেফতার করা হয়। 

সোমবার দুপুরে গ্রেফতারকৃত দুজনকে ১০ রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে মামলার তদন্তকারী অফিসার। গ্রেফতারকৃতরা হলেন- বন্দরের একরামপুরের ইস্পাহানী এলাকার দুলালের ছেলে হোসেন (২৭) ও মুন্সিগঞ্জের মোক্তারপুর এলাকার জাকির হোসেন ছেলে ইয়ার হোসেন পায়েল (৩২)। 

ডিবির ওসি এস এম আলমগীর হোসেন জানান, অপরাধমূলক কর্মকান্ড করার জন্য মো. হোসেন নামে এক যুবক অস্ত্র নিয়ে বন্দর কবিলার মোড়ে দাঁড়িয়ে ছিল। এসময় ডিবি পুলিশ দেখতে পেয়ে দৌঁড়ে পালিয়ে যাওয়ার সময় তাকে জাপটে ধরে। পরে তার দেহ তল্লাশি করে পলিথিন মোড়ানো অবস্থায় যুবকের প্যান্টের পকেট থেকে একটি রিভলবার উদ্ধার করা হয়। পরে তার দেয়া তথ্যমতে মুন্সিগঞ্জের মোক্তারপুর এলাকায় থেকে মো. হোসেন পায়েলকে গ্রেফতার করা হয়।
 
ডিবির উপ পরিদর্শক (এসআই) সফিউদ্দিন জানান, মামলার সুষ্ঠু তদন্ত ও অস্ত্রটি কি কাজে ব্যবহার করতে এনেছে তা জানার জন্য তাদেরকে ১০ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য