২ এপ্রিল, ২০২০ ১৯:৪৪

ঢাকার মানুষকে রক্ষায় জীবনের ঝুঁকি নিয়ে রাস্তায় থাকব: সাঈদ খোকন

অনলাইন ডেস্ক

ঢাকার মানুষকে রক্ষায় জীবনের ঝুঁকি নিয়ে রাস্তায় থাকব: সাঈদ খোকন

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন বলেন, করোনাভাইরাস সংক্রমণের পরিপ্রেক্ষিতে ঢাকার দেড় কোটি মানুষকে রক্ষা করতে জীবনের ঝুঁকি নিয়ে রাস্তায় থাকব।

বৃহস্পতিবার পুরনো ঢাকার বংশাল এলাকায় রিকশাচালকদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণকালে সাংবাদিকদের এমন কথাই বলেন মেয়র সাঈদ খোকন।

খাদ্য সামগ্রী বিতরণকালে তিনি কেন পিপিই ব্যবহার করছেন? এ বিষয়ে সাঈদ খোকন বলেন, ‘আপনার কাছে বিষয়টি অস্বাভাবিক লাগতে পারে। আমি যদি আজ অসুস্থ হয়ে পড়ি এই দেড় কোটি মানুষের পাশে কে থাকবে? আমি জীবনের ঝুঁকি নিয়ে রাস্তায় আছি এবং থাকব। আমি যদি অসুস্থ হয়ে পড়ি আপনি কাকে নিয়ে আসবেন? আপনি আমাকে বিব্রত করতে পারেন, কিন্তু আমার নিরাপত্তা আমাকে নিতে হবে।’

সাঈদ খোকন বলেন, ৭০টি ওয়ার্ডের তালিকা সংগ্রহ করেছি। আজ আমাদের ২০টি ওয়ার্ডে খাদ্যসামগ্রী পৌঁছে যাবে। সেই ওয়ার্ডের সংশ্লিষ্ট কাউন্সিলর আমাদের আওয়ামী লীগের নেতৃত্বে ও সংশ্লিষ্ট আঞ্চলিক নির্বাহী কর্মকর্তার সমন্বয়ে সেগুলো বিতরণ করা হচ্ছে। তারা বাসায় বাসায় খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন।’

ডিএসসিসি মেয়র বলেন, আপনাদের বারবার বলছি আপনারা ঘরে থাকুন, ঘরে থাকুন এবং ঘরে থাকুন। আপনাদের সতর্কতা আপনার এবং আপনার প্রিয়জনকে রক্ষা করতে পারে। 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর