শিরোনাম
প্রকাশ : ৭ এপ্রিল, ২০২০ ১৭:৫৩
আপডেট : ৭ এপ্রিল, ২০২০ ১৮:৩৫

রংপুরে টিসিবির ২ লাখ টাকার খাদ্যসামগ্রী উদ্ধার, আটক ১

নিজস্ব প্রতিবেদক, রংপুর:

রংপুরে টিসিবির ২ লাখ টাকার খাদ্যসামগ্রী উদ্ধার, আটক ১

রংপুর নগরীতে টিসিবি’র ২ লাখ টাকার মাল অবৈধভাবে মজুদ রাখার অভিযোগ একজনকে আটক করেছে ভ্রাম্যামাণ আদালত। এসময় গোডাউনে মজুদ রাখা বিপুল পরিমাণ খাদ্যপণ্য জব্দ করা হয়। 

সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে রংপুর জেলা প্রশাসক কার্যালয়ের এনডিসি ও নির্বাহি ম্যাজিষ্ট্রেট মেহেদী হাসানের নেতৃত্বে নগরীর বাবুপাড়া এলাকায় অভিযান চালায় ভ্রাম্যামাণ আদালত।  

খোলাবাজারে বিক্রির জন্য সরকারের ওএমএস খাতের মাধ্যমে টিসিবির ন্যায্যমূলের বিপুল পরিমাণ খাদ্যসামগ্রী সঠিকভাবে বিক্রি না করে গোডাউনে মজুদ করে রাখার অভিযোগে এ অভিযান চালানো হয়।

অভিযানের সময় নগরীর বাবুপাড়া এলাকায় আব্দুল খালেক মিয়ার গোডাউন থেকে বিপুল পরিমাণ ভোজ্যতেল, মসুর ডাল, চিনি, পেঁয়াজ জব্দ করা হয়। এসময় গোডাউন মালিক আব্দুল খালেক না থাকায় তার কর্মচারী মোহাম্মদ সামিকে আটক করা হয়।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট মেহেদী হাসান বলেন, অভিযানের সময় গোডাউনে মজুদ করে রাখা পাঁচ লিটার সয়াবিন তেলের ৫০টি কার্টুন, দুই লিটারের ৫৭টি কার্টুন, পঞ্চাশ কেজি চিনির ৪৭টি বস্তা, পঞ্চাশ কেজি ওজনের ১০টি মসুর ডালের বস্তা এবং পঁচিশ কেজি ওজনের ১৭ বস্তা পেঁয়াজসহ খোলা তেলের ২২০টি প্যাকেট জব্দ করা হয়। এসব পণ্যের অনুমানিক মূল্য প্রায় দুই লক্ষ টাকা। প্রতিটি পণ্যের গায়ে টিসিবির ষ্টিকার লাগানো আছে।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য