শিরোনাম
প্রকাশ : ২৩ মে, ২০২০ ১৪:১১

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে কোনো দুর্যোগ মোকাবিলায় আমরা সক্ষম’

নিজস্ব প্রতিবেদক

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে কোনো দুর্যোগ মোকাবিলায় আমরা সক্ষম’

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে কোনো দুর্যোগে আমরা অতীতে  যেমন সক্ষমতার পরিচয় দিয়েছি, এখনো সক্ষম হবো। কেউ অনাহারী থাকবে না। কেউ ঘরবিহীন থাকবে না। করোনা ও ঘূর্ণিঝড় প্রাকৃতিক দুর্যোগ। এখানো কারো হাত নেই। এ থেকে যে ক্ষয়ক্ষতি তা কাটিয়ে উঠতে আমরা সক্ষম হবো।

আজ দুপুরে রাজধানীর বাংলামোটরে ১০০০ পরিবারের মাঝে খাদ্য ও ঈদ সামগ্রী বিতরণকালে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া একথা বলেন। 

স্থানীয় টাইলস মার্বেল ব্যবসায়ীদের উদ্যোগে এই খাদ্য ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এতে বিশেষ অতিথি ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, নরসিংদীর সাবেক এমপি ব্যবসায়ী নেতা সিরাজুল ইসলাম মোল্লা, শাহবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক কাউন্সিলর অ্যাডভোকেট আবদুল হামিদ, কলাবাগান থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবুল, ব্যবসায়ী নেতা জাকির  হোসেন, শাহবাগ থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজিদ হোসেন রাসেল প্রমুখ। 

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া আরো বলেন, আওয়ামী লীগ সব সময় জনগণের পাশে ছিল। করোনার ও ঘুর্ণিঝড় আম্ফানের ফলেও জনগণের পাশে দাঁড়িয়েছে আওয়ামী লীগ। 

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ বলেন, করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার যখন সকলকে নিয়ে সম্মিলিত প্রয়াস চালিয়ে যাচ্ছে তখন বিএনপির রাজনৈতিক প্রতিহিংসা ছাড়া আর কিছুই দেখতে পায় না। জনগণ জানতে চায় কথামালা চাতুরি আর প্রেসব্রিফিং ছাড়া বিএনপি অসহায় মানুষের জন্য কি করেছে? 
পরে এক হাজার পরিবারের মাঝে চাল, ডাল, আলু, পিয়াজ, লাচ্চা  সেমাই, দুধ, চিনি বিতরণ করা হয়।

বিডি প্রতিদিন/আল আমীন

 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর