শিরোনাম
প্রকাশ : ২৩ অক্টোবর, ২০২০ ১৮:৫৩
আপডেট : ২৩ অক্টোবর, ২০২০ ১৯:০৮

ছোট ভাইয়ের ইটের আঘাতে বড় ভাইয়ের মৃত্যু

নারায়ণগঞ্জ প্রতিনিধি

ছোট ভাইয়ের ইটের আঘাতে বড় ভাইয়ের মৃত্যু
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে টিনের বালতিতে কলাগাছ পড়াকে কেন্দ্র করে বাগবিতণ্ডার এক পর্যায়ে ছোট ভাইয়ের ইটের আঘাতে বড় ভাই ফজলু (৬৫) মারা গেছেন। তিনি মৃত গণি মিয়ার ছেলে। পরে পুলিশ খবর পেয়ে মৃতের লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জের ভিক্টোরিয়া হাসপাতলের মর্গে পাঠায়।

শুক্রবার বিকালে ৪টার দিকে উপজলার ব্রাহ্মন্দী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ব্রাহ্মন্দী উত্তপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর প্রধান অভিযুক্ত এবাদুল ও তার পরিবারের অন্যান্য সদস্যরা পালিয়ে যায়। তবে ঘটনাস্থল থেকে পুলিশ এবাদুলের স্ত্রী সেলিনকে (৩৫) আটক করেছে। 

খবর পেয়ে আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম ঘটনাস্থল পরির্দশন করেছেন। আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম মৃতের পরিবারের বরাত দিয়ে বলেন, এবাদুল তার বাড়ির পাশে একটি কলাগাছ কাটে। একই সময় ফজলু গাছের পাশ দিয়ে বালতি হাতে নিয়ে যাচ্ছিলেন। এক পর্যায়ে কলাগাছটি ফজলুর বালতি গিয়ে পড়ে। এতে বালতি ভেঙে যায়। এনিয়ে তাদের মধ্যে প্রথমে বাগবিতণ্ডা চলতে থাকে। পরে দুই পরিবারের লোকজনের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এক পর্যায়ে ছোট ভাই এবাদুল বড় ভাই ফজলুর মাথায় ইট দিয়ে আঘাত করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

ওসি আরও বলেন, ঘটনাস্থল থেকে এবাদুলের স্ত্রী সেলিনা নামে অভিযুক্তদের মধ্যে এক নারীকে আটক করা হয়েছে।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর