শিরোনাম
প্রকাশ : ২৭ নভেম্বর, ২০২০ ১৭:১৫
আপডেট : ২৭ নভেম্বর, ২০২০ ১৭:১৯
প্রিন্ট করুন printer

চরমোনাই দরবার শরীফে মাহফিল শুরু

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

চরমোনাই দরবার শরীফে মাহফিল শুরু

বরিশালের চরমোনাই দরবার শরীফে শুরু হয়েছে ৩ দিনব্যাপী বার্ষিক ওয়াজ মাহফিল। শুক্রবার বাদ জুমা বয়ানের মাধ্যমে মাহফিলের সূচনা করেন পীর সাহেব চরমোনাই ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম। 

সূচনা বয়ানে পীর সাহেব চরমোনাই বলেন, চরমোনাই মাহফিল দুনিয়াবি উদ্দেশ্যে নয় বরং পথভোলা মানুষকে আল্লাহর সাথে পরিচয় করিয়ে দেয়ার জন্যই এই মাহফিল প্রতিষ্ঠা করা হয়েছে। এখানে দুনিয়াবি কোনো উদ্দেশ্য সাধনের জন্য আসার প্রয়োজন নেই। দুনিয়াবি উদ্দেশ্যে কেউ এসে থাকলে নিয়ত পরিবর্তন করে আত্মশুদ্ধির জন্য প্রস্তুতি গ্রহণের জন্য সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান তিনি। 

সদা-সর্বদা আল্লাহার জিকিরের মাধ্যমে দিলকে তরতাজা রেখে আল্লাহর ওলী হয়ে চরমোনাই থেকে বিদায় নেয়ার প্রস্তুতি নিতে মুসুল্লীদের প্রতি আহবান জানান পীর সাহেব চরমোনাই। করোনাভাইরাসের সংক্রমণ থেকে সতর্ক থাকার জন্য মাহফিলে আগত সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলা এবং সবাইকে মাস্ক ব্যবহারের আহবান জানান চরমোনাই পীর। 

আগামী ৩০ নভেম্বর সকাল ৮টায় আখেরী মোনাজাতের মাধ্যমে মাহফিল সমাপ্ত হবে বলে মাহফিল পরিচালনা কমিটির গনমাধ্যম শাখা থেকে কেএম শরীয়াতুল্লাহ জানান। 

বিডি প্রতিদিন/আল আমীন 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর