শিরোনাম
প্রকাশ : ২২ ডিসেম্বর, ২০২০ ২২:১৭
প্রিন্ট করুন printer

ডিএমপির পাঁচ কর্মকর্তাকে বদলি

অনলাইন ডেস্ক

ডিএমপির পাঁচ কর্মকর্তাকে বদলি

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) পাঁচ কর্মকর্তাকে বদলি/পদায়ন করা হয়েছে। এর মধ্যে উপ-পুলিশ কমিশনার (ডিসি) পদমর্যাদার একজন ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) পদমর্যাদার চারজন কর্মকর্তা রয়েছেন। 

ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত পৃথক অফিস আদেশে এ বদলি/পদায়ন করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে ডিএমপির গণমাধ্যম শাখা থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

ঢাকা মেট্রোপলিটন পুলিশের আইসিটি বিভাগের উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ শরীফুল ইসলামকে গোয়েন্দা-সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগে পদায়ন করা হয়েছে। এ ছাড়া ঢাকা মেট্রোপলিটন পুলিশের প্রটেকশন বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সৈকত শাহীনকে গোয়েন্দা মিরপুর বিভাগে, গোয়েন্দা মিরপুর বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ বশির উদ্দিনকে প্রটেকশন বিভাগে (বঙ্গভবন নিরাপত্তা), গোয়েন্দা গুলশান বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. জুনায়েদ আলম সরকারকে গোয়েন্দা-সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগে ও প্রকিউরমেন্ট অ্যান্ড ওয়ার্কশপ বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার এস. এম. রেজাউল হককে গোয়েন্দা গুলশান বিভাগের ক্যান্টনমেন্ট জোনাল টিমে পদায়ন করা হয়েছে।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর