শিরোনাম
প্রকাশ : ১৭ জানুয়ারি, ২০২১ ১৩:৫০
আপডেট : ১৭ জানুয়ারি, ২০২১ ১৪:৪৮
প্রিন্ট করুন printer

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ড. শামসুল আলম

অনলাইন ডেস্ক

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ড. শামসুল আলম
ড. শামসুল আলম

পরিকল্পনা কমিশনের সাধারণ অর্থনীতি বিভাগের সদস্য (সিনিয়র সচিব) ও একুশে পদকপ্রাপ্ত অর্থনীতিবিদ ড. শামসুল আলম রাস্তা পারাপারের সময় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। গতকাল শনিবার (১৬ জানুয়ারি) নগরীরর চন্দ্রিমা উদ্যানে বিকেল সোয়া পাঁচটার দিকে হাঁটতে গিয়ে রাস্তা পারাপারের সময় তিনি দুর্ঘটনার শিকার হন।

দুর্ঘটনার পর প্রধানমন্ত্রীর কার্যালয়ের নিরাপত্তার দায়িত্ব থাকা পুলিশের বিশেষায়িত ইউনিট স্পেশাল সিকিউরিটি অ্যান্ড প্রটেকশন ব্যাটালিয়নের (এসপিবিএন) সদস্যরা ড. শামসুল আলমকে দ্রুত উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। পরে সেখানে তার এক্সরে এবং সিটি স্ক্যান করা হয়। তার ডান পায়ের হাড় ভাঙাসহ বাম পায়ের হাটুতে ফ্যাক্সার ধরা পড়ে। তার মাথায় তিনটা সেলাই দেওয়া হয়েছে। এছাড়া তার ডান পায়ে প্লাস্টার করা হয়েছে। 

ড. শামসুল আলম জানান, চন্দ্রিমা উদ্যানের সড়কটিতে দ্রুত গতিতে যানবাহন চলাচল করে। এটা নিয়ন্ত্রণ করা উচিত। সেখানে বাইক চালকরা বেপরোয়াভাবে বাইক চালান। আল্লাহর রহমতে অল্পের জন্য বেঁচে গেছি। চিকিৎসকের পরামর্শে বর্তমানে তিনি বাসায় থেকে চিকিৎসা নিচ্ছি। সুস্থতার জন্য সবার কাছে দোয়া চাই।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর