শিরোনাম
প্রকাশ : ২৮ জানুয়ারি, ২০২১ ১৭:৪৭
প্রিন্ট করুন printer

টঙ্গীতে পুলিশের সোর্স খুন: নারীসহ দুইজন গ্রেফতার

গাজীপুর প্রতিনিধি

টঙ্গীতে পুলিশের সোর্স খুন: নারীসহ দুইজন গ্রেফতার

গাজীপুর মহানগরীর টঙ্গীতে পুলিশের সোর্স জাকির হোসেনকে খুনের সঙ্গে জড়িত এক নারীসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব-১ এর সদস্যরা। আজ বৃহস্পতিবার ভোররাতে নগরীর টঙ্গী এলাকার মুরকুন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। 

তারা হলেন- কিশোরগঞ্জ সদরের নীলগঞ্জ এলাকার শুকুর আলীর ছেলে মো. বিল্লাল হোসেন (২৭) ও টঙ্গীর মুরকুন পশ্চিমপাড়া এলাকার মো. রুবেল হোসেনের স্ত্রী ঝর্ণা আক্তার (২১)। এ সময় তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি চাকু ও দুইটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

র‌্যাব-১ এর সহকারী পুলিশ সুপার মো. মোর্শেদুল হাসান জানান, গত মঙ্গলবার দুপুরে গাজীপুর সিটি করপোশেনের টঙ্গী পূর্ব থানাধীন মরকুন পশ্চিম পাড়া এলাকায় দুর্বৃত্তরা পূর্ব শত্রুতার জের ধরে পুলিশের সোর্স মো. জাকির হোসেনের (৬০) দুই পায়ের উরু এবং শরীরের একাধিক স্থানে এলোপাথাড়ি ধারালো ছুরিকাঘাতে গুরুতর জখম করে পালিয়ে যায়।

এলাকাবাসী তাকে গুরুতর জখম অবস্থায় টঙ্গীর শহিদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে ভিকটিমের মৃত্যু হয়। এ ঘটনায় টঙ্গী পূর্ব থানায় একটি হত্যা মামলা দায়ের করা হলে র‌্যাব সদস্যরা বুধবার রাতে ওই দুইজনকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের গ্রেফতারকৃতরা হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। 

গ্রেফতারকৃতরা র‌্যাবকে জানায়, তাদের মাদক ব্যবসার খবরা-খবর আইনশৃঙ্খলা বাহিনীর কাছে প্রকাশ করে দিত বলে পুলিশের সোর্স জাকির হোসেনকে সন্দেহ করতো। জাকির তাদের পথের কাটা মনে করে পূর্ব পরিকল্পনা মতে তাকে হত্যা করা হয়। 

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর