২৪ ফেব্রুয়ারি, ২০২১ ২০:৪১

যে কারণে সরকারের সর্বাত্মক সহযোগিতা চায় বিএনপি

অনলাইন ডেস্ক

যে কারণে সরকারের সর্বাত্মক সহযোগিতা চায় বিএনপি

ড. খন্দকার মোশাররফ হোসেন (ফাইল ছবি)

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে বিএনপি ব্যাপক কর্মসূচি হাতে নিয়েছে বলে জানিয়েছেন দলের স্থায়ী কমিটির জ্যেষ্ঠ সদস্য ও সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির আহ্বায়ক ড. খন্দকার মোশাররফ হোসেন।

তিনি বলেন, ‘বছরজুড়েই নানা কর্মসূচি দিয়ে মাঠে থাকতে চায় বিএনপি। এ কর্মসূচি পালনে সরকার ও আইনশৃঙ্খলা বাহিনীর সর্বাত্মক সহযোগিতা চায় রাজপথের এই বিরোধী দল।’ আজ বুধবার বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে এ কথা বলেন খন্দকার মোশাররফ। 

তিনি বলেন, আমরা স্বাধীনতার সুবর্ণজয়ন্তী সবাই উদযাপন করতে চাই। আমরা আইনশৃঙ্খলা বাহিনীর কাছে আমাদের এসব অনুষ্ঠানের নিরাপত্তা এবং সুষ্ঠুভাবে যাতে করতে পারি, তার জন্য সহযোহিতা চাইব। তেমনিভাবে আমরা সরকারের কাছেও সহযোগিতা চাই, যাতে করে আমরা ৫০ বছর পূর্তির এই যে আমাদের আবেগ, আমাদের যে উচ্ছ্বাস, নির্বিঘ্নে, সুন্দরভাবে পালন করতে পারি, তার জন্য সরকারের কাছ থেকে সর্বাত্মক সহযোগিতা চাই।'

আজকের সংবাদ সম্মেলনে জাতীয় স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, সেলিমা রহমান ও সদস্য সচিব আবদুস সালাম উপস্থিত ছিলেন। এছাড়া চেয়ারপারসনের একান্ত সচিব এবিএম আবদুস সাত্তার, তথ্য ও গবেষণাবিষয়ক সহসম্পাদক রিয়াজ উদ্দিন নসু ও চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর